নায়িকা সংকটে বিকল্প যে উপায় ভাবছেন শাকিব খান

| আপডেট :  ৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় নায়ক শাকিব খান। এক কথায় তাকে বলা চলে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের পোাস্টার বয়। বিগত প্রায় ২০ বছর ধরে বাংলা সিনেমার দুঃসময়ে দর্শকদের মাঝে বাংলা সিনেমাকে টিকিয়েই রেখেছেন তিনি।

তবে সাম্প্রতিক সময়ে শাকিব খানের ব্যক্তিগত জীবনের পাশাপাশি ক্যারিয়ারেরও বেশ ঝড় বইছে। একসময় যেই শাকিব খানের সাথে কাজ করার জন্য নায়িকারা মুখিয়ে থাকতো এখন অপু-বুবলী কান্ডের পর সেই শাকিব খানের সাথেই কাজ করতে চাচ্ছেন না কোনো নায়িকা।

দেশের প্রথম সারির একাধিক নায়িকা জানান শাকিব-অপু জুটি এবং শাকিব-বুবলী জুটি বেশ সফল ছিল। সাধারণত সফল জুটিকে নিয়ে অনেকধরনের আলোচনাই হয়৷ কিন্তু শাকিব খান দুজন নায়িকার সাথেই লুকিয়ে বিয়ে এবল সন্তান জন্মদানের মাধ্যমে বিষয়গুলোকে সমালোচনার চূড়ান্ত পর্যায়ে নিয়ে গিয়েছেন। এমন পরিস্থিতিতে তার সাথে যে কেউ কাজ করলেই সমালোচনার মুখোমুখি হতে পারে।

এদিকে শাকিব খানের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে বর্তমান পরিস্থিতিতে নতুন মুখ নিয়ে কাজ করার চিন্তা ভাবনা করছেন শাকিব খান। এক্ষেত্রে অডিশনের মাধ্যমে বেছে নেয়া হতে পারে শাকিব খানের নতুন নায়িকা। এমনকি এমনও হতে পারে যে, পরবর্তী সিনেমায় ভারতীয় বাংলা সিনেমার নায়িকাদের বিপরীতে অভিনয় করতো পারেন শাকিব খান।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই বুবলীর সাথে বিয়ে এবং তাদের একমাত্র সন্তান বীরের জন্মগ্রহণকে কেন্দ্র করে আলোচনায় রয়েছেন শাকিব খান। এছাড়া গুঞ্জন রয়েছে বুবলীর সাথে বিচ্ছেদের পর পূজা চেরিকে গোপনে বিয়ে করেছেন তিনি।