যে আপনাকে পাগলের মত ভালবাসে তাকে অন্য কেউ চুরি করতে পারবে না: পরীমণি

| আপডেট :  ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় তারকা জুটি শরীফুল রাজ-পরীমনি। চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও প্রায় নিয়মিতই সংবাদের শিরোনাম হন এই জুটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সক্রিয় থেকে সবসময় নিজের আপডেট জানান দেন নায়িকা পরী মণি।

চিত্রনায়িকা মিম এর সাথে একাধিক সিনেমায় কাজ করেন রাজ। তার পরই রাজ মিমের বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে স্ট্যাটাস দেন পরী। স্বামীর বিরুদ্ধে এমন অভিযোগ আনায় ভভক্তদের মনে দেখা দেয় নানা প্রশ্ন। আজ গভীর রাতে পরীমণি তাঁর প্রোফাইলে একটি ইংরেজিতে স্ট্যাটাস দেন। যা বাংলাতে বাংলা বিনোদনের পাঠকদের জন্য তুলে ধরা হলঃ

যদি একজন মানুষ পাগলের মতো পাগল হয় এবং আপনাকে গভীরভাবে ভালবাসে তবে কেউ তাকে আপনার কাছ থেকে চুরি করতে পারবে না। যদি তার চোখ থাকে শুধু তোমার জন্য তবে তুমি ছাড়া অন্য কোন নারী তার দৃষ্টি আকর্ষণ করতে পারবে না।

যদি একজন মানুষ আপনাকে সত্যিই ভালোবাসে এবং আপনার হৃদয়কে তার নিজের মনে করে তবে সে আপনাকে কখনই হতাশ করবে না, সে কখনই আপনার সাথে অসৎ হবে না এবং সে কখনই আপনার সাথে প্রতারণা করবে না। একজন মানুষ যে আপনাকে সত্যিকারের ভালোবাসে সে আপনার কষ্ট বুঝবে এবং সে তার ভালোবাসা দিয়ে আপনাকে নিরাময় করবে।

তিনি যদি আপনার সাথে আবেগগতভাবে সংযুক্ত হন এবং আপনার অনুভূতির প্রতি যত্নবান হন তবে তিনি কখনই এমন কিছু করবেন না যা আপনাকে কাঁদায়, সে কখনই আপনাকে ইচ্ছাকৃতভাবে আঘাত করবে না এবং সে কখনই আপনার চোখে অশ্রু নিয়ে আপনাকে বিছানায় যেতে দেবে না।

একজন মানুষ যদি সত্যিই আপনাকে ভালোবাসে তাহলে সে চিরকাল আপনার পাশে থাকবে এবং পৃথিবীর কোনো কিছুই আপনার প্রতি তার অনুভূতি এবং ভালোবাসা পরিবর্তন করতে পারবে না।

প্রসঙ্গত, একমাত্র সন্তান রাজ্য এর জন্য দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে বিরতিতে রয়েছেন পরী। বর্তমানে পরীর অধিকাংশ সময় কাটছে সন্তান এবং সংসার নিয়েই।