‘ব্যাচেলর পয়েন্ট’র মুসাফির বাচ্চুর একি হাল!

| আপডেট :  ২৮ নভেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ নভেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ণ

বর্তমান সময়ের আলোচিত নাটক পরিচালক কাজল আরেফিন অমির ‘ব‌্যাচেলর পয়েন্ট’। সিজন এক, দুই, তিন দিয়ে বাজিমাৎ করা এই নাটকে তুলে ধরা হয়েছে বর্তমান সময়ের বাস্তব চিত্র। তরুণ প্রজন্মের কাছে ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে নাটকটি।

নাটকটির জনপ্রিয়তার কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেফতার হন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু। এদিন বিকেলে অমি নাটকের দৃশ্যটি প্রকাশের মাধ্যমে দর্শকদের টুইস্টটি দেন।

গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি গণমাধ্যমকে বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়।

কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। এবং তাকে গ্রে’ফতার করা হয়। শেষ পর্যন্ত কী ঘটে জানতে হলে দর্শকদের নাটকটি দেখতে হবে।’

প্রসঙ্গত, ‘ব‌্যাচেলর পয়েন্ট’ নাটকে চৌকশ অভিনেতা জিয়াউল হক পলাশ ওরফে ‘কাবিলা’র কারাবন্দী হওয়ার মধ্য দিয়ে সিজন তিন শেষ হয়। নাটকটি এতটাই সাড়া ফেলেছিল, কাবিলার মুক্তি চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। তারপরই চতুর্থ সিজন নির্মানের ঘোষণা দেন পরিচালক কাজল আরেফিন অমি।