আমি নিজেই একটা শিল্পী সমিতি: ডিপজল

| আপডেট :  ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দীর্ঘ ৯ মাস পরে আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করলেন নিপুণ। রবিবার (২৭ নভেম্বর) বিকেলে এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে নিপুণকে শপথবাক্য পাঠ করান সংগঠনের সভাপতি ইলিয়াস কাঞ্চন। তবে এই সময় একই প্যানের থেকে নির্বাচিত অভিনেতা ডিপজল উপস্থিত ছিলেন।

আনুষ্ঠিকতা শেষে গণমাধ্যমে ডিপজল জানান, আমি শিল্পী সমিতি টমিতি বুঝিনা। আমি সবসময় শিল্পীদের পাশে ছিলাম এখনও আছি। আমি শুধু জানি চলচ্চিত্র ও শিল্পীদের স্বার্থে আমাদের একসঙ্গে মিলেমিশে থাকতে হবে। আমিও আগেও সমিতির মধ্যে বিভাজন ও দ্বন্দ্ব চাইনি, এখনও চাই না। এগুলো আমি পছন্দও করিনা।

এসময় তিনি আরও বলেন, দুই বছরের মেয়াদের কমিটির দ্বন্দ্ব করতে করতে ইতোমধ্যে এক বছর চলে গেলো। দ্বন্দ্ব করে কি লাভ হলো। তার চেয়ে যে এক বছর আছে সবাই মিলিয়েই শিল্পীদের জন্য কি কি ভালো করা যায় সেটা ভাবি। তা নিয়ে কাজ করি।

জানা গেছে, এদিন সমিতির কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেখানে নেতৃত্ব দেন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ। বৈঠকে অংশ নেয়ার জন্য মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ীদের চিঠি দেয়া হয়। তাতে সাড়াও দেন সহ-সভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আদালত যেহেতু রায় দিয়েছে, এ কারণে নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

এদিন সভায় দুই প্যানেল থেকে নির্বাচিত অভিনেতা রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান ও শাহনূরসহ অনেকেই উপস্থিত ছিলেন।