পরীর দুঃখ কমাতে আর্জেন্টিনার জার্সি পড়লেন ব্রাজিলভক্ত রাজ

| আপডেট :  ২২ নভেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ নভেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ণ

বর্তমানে সমগ্র বিশ্ব জুড়েই চলঢ়ে ফুটবল উন্মাদনা। অন্যান্য দেশের মত এই উন্মাদনায় যোগ দিয়েছে বাংলাদেশও। ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থনকো সমগ্র দেশের মানুষই যেনো দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। এই তালিকা থেকে বাদ যায়নি চলচ্চিত্র তারকারাও। ইতোমধ্যে বিভিন্ন তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন নিজের পছন্দের দলকে নিয়ে, যাদের মধ্যে অন্যতম পরীমনি।

জনপদ তারকা পরীমনির পছন্দের দল আর্জেন্টিনা। অধিকাংশ আর্জেন্টিনা সমর্থকের মত পরীমনিরও প্রত্যাশা দীর্ঘদিনের বিশ্বকাপ ট্রফি খরা কাটিয়ে এবার বিশ্বকাপ জয় করবে আর্জেন্টিনা আর মেসির হাতে উঠবে সোনালী ট্রফি।

তবে প্রত্যাশা পূরণের এই যাত্রাপথে প্রথম ম্যাচেই ধাক্কা খেয়েছে আর্জেন্টিনা। এর জেরে সকল আর্জেন্টাইন সমর্থকের ন্যায় মন খারাপ পরীমনিরও।

আর পরীমনির এই মন খারাপ দূর করতে ব্যতিক্রমী কান্ড ঘটিয়েছেন পরী মনির স্বামী শরীফুল রাজ। নিজে ব্রাজিল সমর্থক হয়েও পরীকে খুশি করতে পড়েছেন আর্জেন্টিনার জার্সি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের নিজেই জানিয়েছেন পরীমনি।

ছেলেকে কোলে নিয়ে আর্জেন্টিনার জার্সি পরিহিত রাজের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।’

প্রসঙ্গত, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় তারকা জুটি শরীফুল রাজ-পরীমনি। চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও প্রায় নিয়মিতই সংবাদের শিরোনাম হন এই জুটি।