মিমকে ‘দিদি’ সম্বোধন করে পরীমণির ‘খোঁচা’ দেওয়া স্ট্যাটাস ভাইরাল!

| আপডেট :  ২১ নভেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ নভেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে তাদের। সম্প্রতি পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে আসে তাদের দাম্পত্য। সঙ্গে নাম জড়ায় বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিমের।

গত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন।

আজ সোমবার (২১ নভেম্বর) রাতে নিজের ফেসবুকে মিমকে উদ্দেশ্য করে পরীমণি লিখেছেন, ‘শরিফুল রাজ কখনও একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না। সরি দিদি।’

এর আগে শরিফুল রাজের সঙ্গে আর কোনো ছবিতে অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন মিম। আর সেকারণে রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ সিনেমাটি থেকে সরে আসেন এ নায়িকা। এতে রাজেরও অভিনয়ের কথা ছিল বলেই এমন সিদ্ধান্ত তার। যদিও এক বছর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

পরীর সেই পোস্টে একজন লিখেছেন, এটা সত্যি। একজন সত্যিকারে শিল্পী কখনোই জুটির ওপর ভিত্তি করে দাঁড়ায় না। সে দাঁড়ায় তার যোগ্যতায়। রাজ সত্যিই নিজের যোগ্যতায় রাজ করতে এসেছে।

আরেকজন লিখেছেন, শরীফুল রাজ নায়ক। তিনি এই শহরে একদিন রাজত্ব করবেন। অন্যজন লিখেছেন, এটা সত্যি, রাজ সেটা প্রমাণ করে দিয়েছেন।

উল্লেখ্য, ঢালিউড অভিনেত্রী পরীমণি তার স্বামী অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী বিদ্য সিনহা মিমের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন। এর জেরে মিম ঘোষণা দেন, তিনি রাজের সঙ্গে আর জুটি বেঁধে অভিনয় করবেন না। এই ঘোষণার পর সম্প্রতি সংবাদমাধ্যমের কথা প্রতিক্রিয়া জানান রাজ। এবার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন পরীমণি।