ছোট্ট শেহজাদ শাকিব খানের মতো সুপারস্টার!

| আপডেট :  ১৮ নভেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ নভেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ণ

সময়ের ‘টপ অব দ্য কান্ট্রি’ ঢাকাই সিনেমার জুটি শাকিব খান ও বুবলীর আড়াই বছরের ছেলে শেহজাদ খান বীর। বাবা মায়ের মতো তাকে ঘিরেও নেটিজেনদের আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি বুবলী তার পেজে বীরের তিনটি ছবি পোস্ট করেন। সেখানে দোলনায় শুয়ে থাকতে দেখা যায় বীরকে। তার সেই ছবিগুলোও সামনে আসতেই লুফে নেয় শাকিব ভক্তরা। বিভিন্ন গ্রুপে ভেসে বেড়াতে থাকে সেগুলো।

একই সঙ্গে শেহজাদকে নিয়েও অনেকই মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ছোট্ট শেহজাদ বাবার মতো সুপারস্টার! অনেকেই আবার লিখেছেন, সুইট, কিউট, মাশাআল্লাহ। কেউ কেউ মন্তব্যে লিখেছেন, শেহজাদ পুরাই তার বাবা শাকিবের কার্বন কপি। শত শত মন্তব্যে নেটিজনরা শেহজাদের জন্য দোয়া ও তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছে।

এরআগে, গত রোববার (১৩ নভেম্বর) বিকেলে বীরের দুটি ছবি পোস্ট করেছেন বুবলী। বরাবরের মতো সেখানেও বেশ স্টাইলিশ লুকে দেখা মেলে ছোট্ট রাজপুত্রের। তার পরনে পাঞ্জাবি-পায়জামা, হাতে ঘড়ি, মুখে মিষ্টি হাসি- যা নেটিজেনদের হৃদয় ছুঁয়ে গেছে। মন্তব্যের ঘরে অনুরাগীরা তার প্রতি ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সেই পোস্টের ক্যাপশনে বীরের মা লিখেছেন, আবার বাবাজান সবাইকে সালাম (আসসালামু আলাইকুম) জানিয়েছেন।

গত ২১ অক্টোবর বীরকে নিয়ে আরেকটি পোস্ট দিয়েছিলেন বুবলী। যার একটি ছবিতে দেখা যায়, বীর সোফায় বসা, মাথায় টুপি। আরেকটি ছবিতে বুবলীর বাবার কোলে বীর। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘জুম্মা মোবারক’।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রে শেহজাদের জন্ম হয়। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। পরে আড়াই বছর তাদের সন্তানের কথা গোপন রাখলেও গত সেপ্টেম্বর মাসে শাকিব খান ও বুবলীর সন্তান শেহজাদ খানের খবর প্রকাশ্যে আসে।