জয়ার ছবিতে সানীর মন্তব্য, নেটদুনিয়ায় ভাইরাল

| আপডেট :  ১৬ নভেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ নভেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ণ

এপার-ওপার দুই বাংলার সময়ের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। মডেলিং ও টিভি নাটকের পাশাপাশি তিনি চলচ্চিত্রে অভিনয় করেও বেশ সুনাম অর্জন করেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। নিয়মিত ছবি পোস্ট করেন ভক্তদের উদ্দেশ্যে।

সম্প্রতি সামজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেছেন জয়া। সেই ছবি মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী। তার মন্তব্য ঘিরে এখন আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দু, তা এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

জয়ার সেই ছবি দেখে মুগ্ধ সানী। ছবিটি আবেদনময়ী নায়িকার বহিঃপ্রকাশ ঘটায়। এদিকে, ২০১৯ সালের একটি ছবি পোস্ট করে ওমর সানী লিখেছিলেন, ‘শীত একটি পর্দানশীল ঋতু। নারী পুরুষ সবাইকে পোশাকের অশ্লীলতা থেকে মুক্তি দেয়।’

ওমর সানীর সেই পোস্ট ও জয়ার ছবিতে করা মন্তব্য নিয়ে মিমি তৈরি করে নেটিজেনরা। এরপর সেই মিমি এখন নেটদুনিয়ায় ভাইরাল। চলছে ব্যাপক আলোচনা ও সমালোচনা। এ কারণে ওমর সানী এখন দেশের গণমাধ্যমের অন্যতম শিরোনাম হয়েছে।

উল্লেখ্য, জয়ার চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১১ সালে তানিম নূর পরিচালিত ফিরে এসো বেহুলা এবং নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত গেরিলা চলচ্চিত্রে অভিনয় করেন।