দামালই হতে পারে রাজ-মীম জুটির শেষ সিনেমা

| আপডেট :  ১৫ নভেম্বর ২০২২, ০৮:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ নভেম্বর ২০২২, ০৮:৩৮ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে গত কয়েক দশক ধরেই চলছিল দর্শক খরা। মানসম্মত সিনেমার অভাবে হলমুখী হচ্ছিল না দর্শক। তবে হঠাৎই সেই চিত্র পাল্টে দিয়েছিল রাজ-মিম জুটির পরান সিনেমা। প্রত্যাশাকেও ছাপিয়ে কয়েকগুণ বেশি ব্যবসা সফল হয়ে উঠেছিল রায়হান-রাফী পরিচালিত সিনেমাটি।

এমনকি মুক্তির প্রায় তিনমাস পরেও হাউজফুল সিনেমাটি। এখনও যেকোনো হলে সিনেমাটি দেখানোর ঘোষণা দেওয়া হলে থাকে উপচে পড়া ভিড়। চলচ্চিত্র অঙ্গনের গল্প বদলে।দেয়া এই সিনেমাটি যে শুধুমাত্র হলের দর্শকখরা দূর করেছিল তাই নয় বরং দীর্ঘদিন পর আভাস দিয়েছিল নতুন সফল জুটিরও। বর্তমানেও দর্শকদের প্রশংসার শীর্ষে রয়েছেন এই জুটি।

সর্বশেষ মুক্তি পেয়েছে এই জুটি অভিনীত ‘দামাল’ সিনেমা। এই সিনেমাটিও প্রশংসিত হয়েছে। কিন্তু দর্শক যখন এই জুটির আরও সিনেমা প্রত্যাশা করছেন তখন এই জুটির ঘনিষ্ঠ একটি মহল আভাস দিয়েছে তারা আর একসাথে কাজ নাও করতে পারেন।

রাজ-মীমের ঘনিষ্ঠ মহলটি জানায় মূলত পরীমনির স্টাটাসের প্রভাবেই এমন সিদ্ধান্ত নিতে পারেন এই জুটি। বিশেষত রাজ বিষয়টি পরীমনিকে একাধিকবার বোঝানোর চেষ্টা করলেও বিষয়টি ভালোভাবে নিতে পারছেন না পরীমনি। আর মিমও চাইছেনা না তার কারণে রাজের সংসারে জটিলতা তৈরি হোক। আর এর ফলেই নতুন কোনো সিনেমায় আর চুক্তিবদ্ধ নাও হতে পারেন তারা।

প্রসঙ্গত, সম্প্রতি রায়হান রাফী, বিদ্যা সিনহা সাহা মিম এবং রাজকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমনি। পরী অভিযোগ করেন মিম এবং রাজের ব্যবসায়ীক আলোচনায় তার সংসারের শান্তি বিনষ্ট হচ্ছে।