অনুরাগ যা চেয়েছে আমি তাই দিয়েছি, সে খুশি: সানি লিওন

| আপডেট :  ১৪ নভেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ নভেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ণ

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন বরাবরই নানা কারণে শীর্ষস্থানে তার অবস্থান ঠিক রাখেন। আমার কাছ থেকে যা চেয়েছিলেন, আমি তা দেওয়ার চেষ্টা করেছি এবং তিনি এতে খুশি বলে মন্তব্য করেছেন সানি লিওন। সম্প্রতি তিনি পরিচালনায় একটি সিনেমার কাজ করেছেন এবং ‘ও মাই ঘোস্ট’ প্রচারণা কাজ করছেন।

দেশটির গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন বলেন, এটি ইতিমধ্যে (‘ও মাই ঘোস্ট’) শেষ হয়েছে। অনুরাগ আশ্চর্যজনক এবং খুব ঠাণ্ডা প্রকৃতির মানুষ। আমি তাঁর সাথে কাজ করতে পছন্দ করতাম। তিনি আমার কাছ থেকে যা চেয়েছিলেন, আমি তা দেওয়ার চেষ্টা করেছি এবং তিনি এতে খুশি।

এসময় সানি আরও জানান,অনুরাগ ভিন্ন এক পরিচালক। তিনি কাজের বিষয়ে খুব সিরিয়াস ছিলেন। তাই আমি নিজের জায়গা থেকে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি। অবশেষে সেটি তাঁর মনের মতো হয়েছে, যা আমাকেও খুশি করেছে।

‘ও মাই ঘোস্ট’ সিনেমার অডিশিনের অভিজ্ঞতা নিয়ে সানি বলেন, অডিশনের সময় আমি খুব নার্ভাস ছিলাম। এটি অত্যন্ত চাপের ছিল। কারণ তিনি পুরো অফিসকে আমন্ত্রণ জানিয়েছিলেন। ছবিতে যাঁরা কাজ করছেন তাঁরা সবাই সেখানে বসে ছিলেন। সবচেয়ে মজার ব্যাপারটি ছিল যে আমার অডিশন একটি পরীক্ষায় পরিণত হয়েছিল। সূত্র : হিন্দুস্তান টাইমস।