আমার বাবাজান আসসালামু আলাইকুম বলেছে: বুবলী

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ

ঢালিউডের আলোচিত ঘটনা শাকিব-বুবলীর প্রেম, বিয়ে ও সন্তান প্রকাশ। বিয়ে ও বাচ্চার খবর প্রকাশের পর থেকেই মিডিয়ায় আলোচনায় রয়েছে শাকিব-বুবলী। গত কয়েকদিন যাবত তাঁদের বিচ্ছেদের গুঞ্জন আরও জোড়ালো হলো শাকিব খানের কথায়।

শাকিব খান বলছেন, ‘মানুষ কি দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনও সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ৯ মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে কোনও প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কি জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?’

চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে এসেছেন ফেসবুক পোস্টে। তবে বরাবরের মতোই শাকিব খানের সঙ্গে সম্পর্ক না থাকার খবর অস্বীকার করেছেন শবনম বুবলী। এবার এই নায়িকার দাবি, ‘বিচ্ছেদ’ ইস্যুতে শাকিব খান যে বক্তব্য দিয়েছেন তা অভিমানে।

আজ ১৩ অক্টোবর (রবিবার) চিত্রনায়িকা শবনম বুবলী ছেলে শাহজাদ খান বীর এর একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, My babajan says Assalamu’alaikum to everyone

বীর মেরুন কালারের পাঞ্জাবী ও পায়জামা পড়ে মিষ্টি হাসি দিয়ে দড়জার পাশে দাঁড়িয়ে আছে। বুবলীর স্ট্যাটাসের অর্থ হল, সবাইকে আসসালামু আলাইকুম বলেছে ছেলে বীর।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে শবনম বুবলির বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।