রাজ-মিমের ‘অতি মাখামাখি’, পরীমনিকেই ভালোবাসি বললেন রাজ

| আপডেট :  ১৩ নভেম্বর ২০২২, ০৩:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ নভেম্বর ২০২২, ০৩:২১ পূর্বাহ্ণ

সুসময় যাচ্ছে ঢালিউডের সফল অভিনেতা শরিফুল ইসলাম রাজ। সম্প্রতি রাজকে কেন্দ্র করে চিত্রনায়িকা পরীমনি ও বিদ্যা সিনহা মিম আলোচনা ও সমালোচনার শীর্ষে দেশের গণমাধ্যমে। এর কারণ, স্বামী রাজের সঙ্গে মিমের ‘অতি মাখামাখি’ পছন্দ করছেন না জনপ্রিয় নায়িকা পরীমনি।

সম্প্রতি পরীমনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন বিদ্যা সিনহা মিন, রায়হান রাফি এবং নিজের স্বামী শরীফুল রাজকে ম্যানশন করে। সেই স্ট্যাটাসে সবাইকে দোষারোপ করেন পরিমনি। পরীমনি লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

এবার পরীমনির স্ট্যাটাস নিয়ে মুখ খুলেছেন শরিফুল রাজ। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, এসব বিষয়ে আমি কিছু জানি না। অভিযোগ নিয়ে কথা বলতে চাই না। আমার দিক থেকে তেমন কিছু ঘটেনি। যেটা করিনি, সেটা নিয়ে কেন কথা বলব। আশা করি, সবকিছু পরিষ্কার হবে আগামীতে।

তিনি পরী ও সন্তাকে নিয়ে ভালো আছেন ও পরীকে ভালোবাসেন জানিয়ে আরও বলেন, ‘পরীকে অনেক সম্মান করি, ভালোবাসি’ উল্লেখ করে রাজ আরও বলেন, ‘আমি সংসার, স্ত্রী, সন্তান নিয়ে অনেক সুখী একজন মানুষ। পরী, আমাদের সন্তান নিয়ে ভালোই আছি। পরীকে অনেক সম্মান করি ভালোবাসি। সব সময় এ কথা বলে আসছি, আগামীতেও বলব।’

এদিকে, গেল শনিবার পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যের বয়স তিন মাস পূর্ণ হয়। দিনটি উদ্‌যাপন করতে ভোলেননি তারা। ছেলের তিন মাস জন্মদিন পালন করে পরীমনি নিজের ফেরিফাইড ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। সেখানে দেখা যায়, ওই পোস্টে একটি মাত্র ছবি আপলোড করেছেন পরীমনি। এতে ছেলের সাথে পরীমনিকেই দেখা গেছে।

রাজের সাথে কোন ছবি আপলোড করেননি পরীমনি। ওই পোস্টের ক্যাপশনে পরী লেখেন, আমাদের ছেলের তিন মাস হয়ে গেলো আলহামদুল্লিলাহ। তবে ছবিতে রাজকে দেখা না গেলেও সেই ছবি রাজ নিজেই তুলেছেন। ছবির ক্রেডিট দিতে ভুলে যাননি পরীমনি।