ছেলের ৩ মাস উদযাপনের ছবিতে নেই রাজ, কী আভাস দিলেন পরী?

| আপডেট :  ১২ নভেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ নভেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দম্পতি জুটি শরিফুল ইসলাম রাজ-পরীমনির ছেলে পৃথিবীতে আসার পর সন্তানকে নিয়ে দারুণ সময় কাটছে তাদের। বাবা শরিফুল রাজের নামের শেষ অংশের সাথে মিল রেখে ছেলে নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য। দেখতে দেখতে তারকা এ দম্পতির সন্তান রাজ্যের বয়স তিন মাস হয়ে গেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যের বয়স তিন মাস পূর্ণ হয়। দিনটি উদ্‌যাপন করতে ভোলেননি তারা। ছেলের তিন মাস জন্মদিন পালন করে পরীমনি নিজের ফেরিফাইড ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। সেখানে দেখা যায়, ওই পোস্টে একটি মাত্র ছবি আপলোড করেছেন পরীমনি। এতে ছেলের সাথে পরীমনিকেই দেখা গেছে।

ছেলেকে কোলে নিয়ে চুমু দেয়ার একটি ছবি পোস্ট করে পরীমণি লেখেন, আমাদের ছেলের তিন মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ। Happy three months Baajaan। তবে ছবিতে রাজকে দেখা না গেলেও সেই ছবি রাজ নিজেই তুলেছেন। ছবির ক্রেডিট দিতে ভুলে যাননি পরীমনি।

ছেলের সাথে পরীমনিকে একা দেখে অনেক নেটিজেন নানা রকম মন্তব্য করেছেন। অনেকে মনে করছেন রাজকে রাজকে ছাড়াই ছেলের তৃতীয় জন্ম মাস পালন করলেন পরীমনি। কারণ এর একদিন আগে পরীমনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন বিদ্যা সিনহা মিন, রায়হান রাফি এবং নিজের স্বামী শরীফুল রাজকে ম্যানশন করে। সেই স্ট্যাটাসে সবাইকে দোষারোপ করেন পরিমনি।

পরীমনি লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ আর মিমকে ট্যাগ করে পরী লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’