মুম্বাই বিমানবন্দরে আ’ট’ক শাহরুখ খান!

| আপডেট :  ১২ নভেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ নভেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ণ

বলিউডের জনপ্রিয় তারকা শাহরুখ খান। হিন্দি সিনেমায় অভিনয় দিয়ে ৩০ বছর পূর্ণ করেছেন কয়েদিন আগে। সুখের সংবাদ হলো তিরিশ বছর পরেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তবে, হঠাৎ করেই এ বার মুম্বাই বিমানবন্দরে আ’ট’ক হয়েছেন শাহরুখ খান। জানা যায়, বিমানবন্দরের শুল্ক দফতরের কর্মকর্তারা কিং খানকে আ’টক করা হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, দুবাই থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে শনিবারআটক করে দফতরের কর্মকর্তারা। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন ঢালিউডের এই বাদশাহ। এই খানের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাকে।

ভারত গণমাধ্যমের সংবাদানুযায়ী, শারজা থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন মি খান। তার কাছে ১৮ লাখ টাকার ঘড়ির খাপ ছিল। এজন্য তাকে আ’ট’ক করেন কর্মকর্তারা। এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে।

প্রসঙ্গত, লক্ষ লক্ষ ভারতীয় মনে করেন, অর্থনীতিতে ভারতের অগ্রযাত্রার সঙ্গে জড়িয়ে আছে শাহরুখ খানের নাম। দেশটির অর্থনৈতিক উত্থানের কাহিনির তিনি ‘পোস্টারচাইল্ড’। বিশ্ব অর্থনীতির মানচিত্রে ভারত যখন স্থান করে নিচ্ছে ঠিক সেই সময়েই চলচ্চিত্রের রুপালি পর্দায় আবির্ভাব শাহরুখ খানের।