যুক্তরাষ্ট্রে চারটি বাড়ির মালিক অভিনেতা মারুফ

| আপডেট :  ১০ নভেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তিনি স্থায়ীভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে বাসবাস করছেন। এখন তিনিচারটি বাড়ির মালিক কাজী মারুফ। এ সুখবর তিনি নিজেই সম্প্রতি জানিয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চারটি বাড়ির ছবি পোস্ট দিয়ে জানান, আলহামদুলিল্লাহ চারটি বাড়ি নিউইয়র্কে।

তার দেওয়া পোস্টে মারুফ বিশেষ দ্রষ্টব্যে আরও জানান, বাংলাদেশের টাকায় বাড়ি কিনিনি। এখানে কষ্ট করে বাড়ি কিনেছি। আমি সবসময় দেশে রেমিট্যান্স পাঠাই। দেশে কিছুই নেই আমার যে, দেশ থেকে টাকা নিয়ে আসব।

জানা যায়, গত কয়েক বছর ধরে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে বাস করছেন তিনি। দেশটির অন্যতম সেরা শহর নিউ ইয়র্কে এখন তার পরিচিত শহরে রুপ দিয়েছে। সেখানেই তিনি কিনেছেন চারটি বাড়ি, যেগুলো তিনি পরিশ্রম করে কিনেছেন। বর্তমানে ‘গ্রিন কার্ড’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এটি তার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

প্রসঙ্গত, অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ইতিহাস ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। কাজী মারুফ সাম্প্রতিক সময়ে বাণিজ্যিক চলচ্চিত্রের পাশাপাশি বিকল্প ধারার চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। দেহরক্ষী ছবিতে নাম ভূমিকায়, আনিসুর রহমান মিলন এবং ববির পাশাপাশি দুর্দান্ত অভিনয় করেন।