অন্ধকার ছাড়া, কিছুই চাকচিক্যময় হতে পারে না: পূজা

| আপডেট :  ৯ নভেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ নভেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ণ

দেশের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। সিনেমা নিয়েই বেশ ভালোই ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমার কাজের ব্যস্ততার পাশাপাশি প্রতিনিয়তই নিজের ছবি বা মনের কথা ফেসবুকে শেয়ার করছেন এই অভিনেত্রী। বুধবার (৯ নভেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগ মধ্যমে একটি ছবি দিয়ে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, অন্ধকার ছাড়া, কিছুই চাকচিক্যময়ভাবে উজ্জ্বল হতে পারে না।

সম্প্রতি তিনি কাজ করছেন নতুন একটি ওয়েব ফিল্মে। এই ওয়েব ফিল্মের নাম ‘পরী’। এই সিনেমায় নো মেকআপ লুকে দেখা যাবে পূজাকে। সম্প্রতি সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই সিনেমা নিয়ে কথা বলেন। জানিয়েছে, তের সবেচেয়ে পছন্দের কাজ ও ভালো কাজের কাথাও।

সিনেমা নিয়ে পরী সাংবাদিকদের জানান, পরী’ নিয়ে যদি কিছু বলি, এটা ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক। একজন অভিনেতা বা অভিনেত্রীর জীবনে অসংখ্য ভালো কাজ থাকে। সেগুলোর মধ্যে আবার অনেক ভালো কাজ থাকে। আমি বলব আমার লাইফে ‘পরী’ অনেক ভালো একটা কাজ।

তিনি আরও জানান, পুরো ‘পরী’ সিনেমাতে আমি কোনো মেকআপ নিইনি। সিনের মধ্যে আমি দুইটা জায়গায় মেকআপ নিয়েছি, যেইটা আইটেম সং ছিল। এই ব্যাপারটা আমার খুব ভালো লাগছে। আমি বলব, ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক ‘পরী’। জানা গেছে, পরী ওয়েব ফিল্মটি নির্মান করছেন মাহমুদুর রহমান। এটে পূজার বিপরীতে দেখা যাবে জোভান আহমেদকে।

সম্প্রতি পূজার অভিনীত সিনেমা ‘হৃদিতা’ নিয়ে পূজা বলেন, ‘হৃদিতা’ নিয়ে অনেকে পজিটিভ ছিল, অনেকে নেগেটিভ ছিল। সব মিলিয়ে মোটামুটি ভালো রেসপন্স পেয়েছি। ‘হৃদিতা’র ব্যাবসায়িক সফলতা নিয়ে কথা বলতে চাননি তিনি।