গোপনে নায়িকাকে নিয়ে রিসোর্টে শাকিব খান

| আপডেট :  ৯ নভেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ নভেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার কিং শাকিব খান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পরই শোনা যাচ্ছিল, দীর্ঘদিন ধরে আটকে থাকা ‘আগুন’ ছবির শুটিং শুরু করবেন। কবে সেই শুটিং শুরু হবে, নিশ্চিত হওয়া যাচ্ছিল না। এর মধ্যে শাকিব খানকে নিয়ে নতুন কয়েকটি ছবির ঘোষণাও আসে।

এদিকে শাকিব খান চাইছিলেন, আটকে থাকা পুরোনো ছবির শুটিং শেষ করে তবেই নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত হবেন। হয়েছেও তা–ই।

নতুন একাধিক ছবির প্রি-প্রোডাকশনের কাজ চললেও চলতি সপ্তাহে গোপনে ‘আগুন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু।

জানা গেছে, দীর্ঘ বিরতির পর ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে শুরু হয়েছে ‘আগুন’ ছবির শুটিং। টানা কয়েক দিন ধরে শুটিং হয়েছে।

‘আগুন’ ছবির শুটিংয়ে শাকিব খানের সঙ্গে নবাগতা জাহারা মিতু। উপস্থাপক ও টেলিভিশন নাটকে অভিনয় করলেও প্রথমবার চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে মিতু দাঁড়িয়েছেন শাকিব খানের বিপরীতে।

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মহরতের মধ্য দিয়ে আগুন ছবির শুটিংয়ের খবর জানান দেন প্রযোজক-পরিচালক। এরপর ২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয় ‘আগুন’ ছবির। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ।

এরপর ছবির প্রযোজক ক্যাসিনো–কাণ্ডে গ্রে’প্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে আগুন ছবির ভবিষ্যৎ। সব কাজ গুছিয়ে প্রায় দুই বছর পর আবারও শুটিং শুরু করেছে আগুন ছবির ইউনিট। এবার টানা শুটিং শেষ করে ছবিটি মুক্তি দিতে চান বলে জানালেন পরিচালক বদিউল আলম।