প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আনন্দে কেঁদে ফেলেন রণবীর

| আপডেট :  ৮ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ নভেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ণ

বলিউডের আলোচিত তারকা দম্পতি রনবীর আলিয়া। গত ৬ নভেম্বর মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে আলিয়ার কোল আলো করে এসেছে এক রাজকন্যা। উৎসব বইছে কাপুর আর ভাট পরিবারের। এখন সবাই কাপুর পরিবারের নতুন অতিথিকে দেখার অপেক্ষায় আছেন।

সবার একটা জিজ্ঞাসা, কার মতো দেখতে হয়েছে আলিয়া আর রণবীরের মেয়েটা? মেয়েকে প্রথম কোলে নিয়ে আলিয়া আর রণবীরের কী রকম প্রতিক্রিয়া ছিল? এসব নিয়ে নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেট–দুনিয়ায়। তবে মেয়েকে কোলে নিয়ে রণবীরের প্রতিক্রিয়া কেমন ছিল, তা সম্প্রতি ফাঁস হয়েছে।

এত দিন রণবীর এই দিনটার অপেক্ষায় ছিলেন। কয়েক মাস আগে বাংলাদেশের একটি স্বনামধন্য জাতীয় দৈনিককে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন যে আলিয়া কাজে বের হলে তিনি নিজে তাঁদের হবু সন্তানের দেখভাল করবেন। জানা গেছে, মেয়েকে প্রথম দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রণবীর। কাপুর পরিবারের এক কাছের মানুষ বিষয়টি পরিষ্কার করেছেন।

জানা গেছে, হাসপাতালে প্রথম মেয়েকে কোলে নিয়ে আনন্দে কেঁদে ফেলেছিলেন রণবীর। তাঁর চোখ দিয়ে ক্রমাগত পানি বয়ে চলেছিল। কিছুতেই চোখের পানি আটকাতে পারছিলেন না এই বলিউড নায়ক। রণবীরকে আবেগপ্রবণ হতে দেখে কাপুর আর ভাট পরিবারের উপস্থিত সদস্যরা সবাই আনন্দে কেঁদে ফেলেছিলেন। আলিয়া নিজেও চোখের পানি আটকাতে পারেননি। তাঁর চোখও পানিতে ভরে উঠেছিল।

রণবীর জানিয়েছেন, এমনটি আগে কখনো লাগেনি। মেয়ে হওয়ার পর আলিয়া এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে তাঁদের জীবনের সেরা ঘটনা। সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘আমাদের জীবনের সেরা ঘটনা। আমাদের সন্তান ভূমিষ্ট হয়েছে। ও একটা মিষ্টি পুতুলের মতো। মা-বাবা হওয়ার আনন্দ অনুভব করছি।’

উল্লেখ্য, এ বছর এপ্রিলে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের মাত্র কয়েক মাস পর আলিয়া জানিয়েছিলেন যে তিনি মা হতে চলেছেন। এখন তাঁরা দুই থেকে তিন হয়েছেন।