ঠিক মানুষগুলো ঠিক জায়গায় থাকলে অনেক কিছু করা সম্ভব: জয়া

| আপডেট :  ৬ নভেম্বর ২০২২, ০৩:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ নভেম্বর ২০২২, ০৩:৫১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি তিনি সম্প্রতি ঘুরে এলেন কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। সেখান থেকে ফিরে দেশে জাতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, পৃথিবীতে ঠিক মানুষগুলো ঠিক জায়গায় থাকলে, ঠিক চেয়ারে বসলে অনেক কিছু করা সম্ভব।

‘বিউটি সার্কাস’ সিনেমা নিয়ে নায়িকা জয়া সাক্ষাৎকারে জানান, আমি দেখলাম, লোকে ছবিটি প্রচুর দেখেছে। ইন্ডিয়াতেও দেখলাম, লোকে লাইন দিয়ে বিউটি সার্কাস দেখেছে। ছবিটার প্রচার–প্রসার কিন্তু সেভাবে করেনি। আমার প্রত্যাশা ছিল আসলে আরও কম, তার চেয়ে অনেক বেশি লোকে দেখেছে।

এসময় তিনি আরও বলেন, যারা বাংলা ছবি বা ভাষা নিয়ে কাজ করে, তাদের দর্শক কিন্তু ৩৫ কোটি। এটা বিশাল ব্যাপার। এই দুটো জায়গায় যদি ছবি একসঙ্গে মুক্তি দেওয়া যায়, ব্যবসায়িক জায়গা থেকেও ভালো, ছবির প্রসারের ক্ষেত্রেও ভালো।

উল্লেখ্য, জয়া মডেল হিসাবে ক্যারিয়ার শুরু করে এবং তারপর টেলিভিশন দিয়ে অভিনয় শুরু করেন। বর্তমানে তিনি বাংলাদেশ এবং ভারতীয় বাংলা সিনেমাতে কাজ করেন। জয়া তাঁর অভিনয় দিয়ে শুধু বাংলাদেশের মানুষের মন জয় করেছেন এমন নয় ভারতের পশ্চিমবঙ্গেও রয়েছে তাঁর অনেক ভক্ত।