ঘরের বউদের কখনই নায়িকা হওয়া উচিত না: সিদ্দিকুর রহমান

| আপডেট :  ২৬ অক্টোবর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ অক্টোবর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ণ

‘ঘরের বউদের কখনই নায়িকা হওয়া উচিত না। বউদের ঘরে থাকা উচিত।’ বলে মন্তব্য করেছেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। বর্তমানে অনিয়মিত কাজ করছেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি তাকে বেশ সক্রিয় দেখা যায়। অভিনয় দিয়ে সবাইকে আনন্দ দিলেও, এই অভিনেতা নিজেই আছেন কষ্টে। তার কষ্টের কথা নিজেই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান।

এই অভিনেতার আট বছরের একটি সুখের সংসার। তার স্ত্রী মারিয়া মিমিও একজন জনপ্রিয় অভিনেত্রী। মিমি মিডিয়ায় কাজ করার কারণে তাদের দুজনার মধ্যে প্রতিনিয়তই
সঙ্গী হয়ে থাকতো মনোমালিন্য। ধীরে ধীরে তাদের মধ্যে বাড়তে থাকে দূরত্ব, এই গল্পের সর্বশেষ পরিণতি ঘটে বিচ্ছেদে। এই দুই তারকার রয়েছে একটি পুত্র সন্তান।

অভিনেতা সিদ্দিকুর রহমান বলেন, আমি সবসময়ই হাসিখুশি থাকতে চাই। প্রতিটা মানুষের ভেতর কিছু কষ্ট থাকে। যেমন আমার কষ্টের কথা যদি বলি সেটা সারা বাংলাদেশের মানুষ জানেন। আমার জীবনে যে ঘটনাটা ঘটেছে যে, আমার স্ত্রী নায়িকা হওয়ার চেষ্টা করেছিলেন। আমি তাকে বলেছি তুমি নায়িকা হবা সেটা কখনই সম্ভব না। ঘরের বউদের কখনই নায়িকা হওয়া উচিত না। বউদের ঘরে থাকা উচিত।

নিজের জীবনের দুঃখ এই জনপ্রিয় অভিনেতা আরও বলেন, সেই জায়গা থেকে আমাদের মনোমালিন্য হয়, দূরত্ব হয়। এর পরে আলাদা হয়ে যায় আমার স্ত্রী। আমি অনেক চেষ্টা করেছি তাকে ফিরিয়ে আনার জন্য কিন্তু সে আসেনি। দুঃখ একটাই আমার বাচ্চাটা নিয়ে। একটা ব্রোকেন ফ্যামিলির বাচ্চাকে মানুষ করা খুব কঠিন। বাচ্চাটার জন্য আমি বিয়ে করছি না। টাইম নিচ্ছি।