অনেকের শ’ত্রু হয়ে গেছি: পরীমণি

| আপডেট :  ২৫ অক্টোবর ২০২২, ০২:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ অক্টোবর ২০২২, ০২:৫৫ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার প্রীতিলতা খ্যাত অভিনেত্রী ও বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা পরীমণির জন্মদিন ছিল গত কাল ২৪ অক্টোবর। এবারের জন্মদিনে নতুন চমক থাকছে তা আগেই জানিয়েছিলেন। বৈরী আবহাওয়ার কারণে নির্দিষ্ট সময়ে জন্মদিন উদযাপন শুরু করতে না পারলেও পুত্র রাজ্য, স্বামী রাজ ও নাঙ্কে নিয়ে কেক কাতেন তিনি।

অভিনয়ের বাইরে ঢালিউড নায়িকা পরীমণির ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। তার জন্মদিন উদযাপনও রীতিমতো আলোচনার বিষয় হয়ে উঠেছে। পরীমণির জাকজমকপূর্ণ উদযাপন উপলক্ষে তাই ভক্ত অনুরাগীদেরও বাড়তি আগ্রহ থাকে। এবার জন্মদিন (২৪ অক্টোবর) উপলক্ষেও তিনি বড় ধরনের সারপ্রাইজ দেয়ার ঘোষণা দিয়েছিলেন।

সম্প্রতি দৈনিক পত্রিকা সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, “তারকা হওয়ার জন্য তার আক্ষেপ রয়েছে। তিনি অনেকের শত্রু হয়ে গেছেন। তার মনে হয়, সাফল্য তার শত্রু হয়ে দাঁড়িয়েছে।”

জন্মদিনের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, “জন্মদিন এলেই মনে হয়, বয়স বেড়ে যাচ্ছে, বুড়ি হয়ে যাচ্ছি। যদিও সবাই আমাকে এখনও পিচ্চি বলেই ডাকে। কী জানি, কেন সবার কাছে আজও পিচ্চি, সেটা জানি না। তবে পিচ্চি শুনতে কিন্তু ভালোই লাগে। এখন এই পিচ্চির আবার একটি পিচ্চি হয়েছে।”

জীবন সম্পর্কে এই তারকার ধারণা, “জীবন সুন্দর। প্রতিটি মুহূর্ত ভালোবাসার নাম জীবন, ভালো থাকার নাম জীবন। অথচ আমরা ভালো থাকতে চাই না! সব সময় অন্যের সাফল্যকে নিজের জীবনের সঙ্গে মেলাতে থাকি।”

১৯৯২ সালের সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন পরীমণি। তিন বছর বয়সেই তিনি মাকে হারান। এরপর থেকে নানার শামসুল হক গাজীর কাছেই বড় হন। বাবার মতো পুলিশ হতে চেয়েছিলেন পরীমণি। তবে তার কর্মজীবন শুরু মডেলিংয়ে।

তারপর মসৃণ এক পথে যাত্রায় নিজেকে ঢালিউডের নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করলেও এক বছর আগে ঘটে ছন্দ পতন। প্রেম-বিয়ে-মামলায় গত দুই বছরে নানা চড়াই-উৎরাই পেরিয়েছেন এই নায়িকা। এসবের মধ্যেই গত বছর ওয়েব চলচ্চিত্র ‘গুনিন’-এ শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধেন। পরে পরীমনির জন্মদিনে রাজের উপস্থিতি আর রাজের জন্মদিনে পরীমনির কেক কাটার খবর প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে তখন দুজনই ছিলেন নিশ্চুপ।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন তারা। অবশ্য পরে আবার ঘটা করে বিয়ের অনুষ্ঠান করেছেন। এ বছরের ১০ অগাস্ট রাজ-পরীর ঘর আলো করে আসে সন্তান রাজ্য।