আমার ছেলে জন্মগতভাবেই হিরো: বুবলী

| আপডেট :  ১৬ অক্টোবর ২০২২, ১২:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ অক্টোবর ২০২২, ১২:১৩ অপরাহ্ণ

বাংলাদেশের সেলিব্রিটিদের সন্তানদের মধ্যে বর্তমানে সর্বাধিক আলোচিত বাংলা সিনেমার পোস্টার বয় খ্যাত শাকিব খান পুত্র শেহজাদ খান বীর। ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী বীরের ছবি প্রকাশের পরপরই আলোচনায় চলে আসে।আড়াই বছর বয়সী শাকিব খান পুত্র।

আর ছবি প্রকাশের পরপরই অনেক শাকিব ভক্তই বলছেন শাকিব খানের সাথে তার প্রথম সন্তান আবরার খান জয়ের তুলনায় বীরের বেশি মিল রয়েছে। এমনকি অনেকে ধারণা করছেন হয়ত বাবা-মায়ের হাত ধরে বীরও ভবিষ্যতে চলচ্চিত্রেই আগাবে এবং বীরই চলচ্চিত্রে শাকিব খানের উত্তরসূরী হবেন।

আর এবার এ বিষয়ে মুখ খুলেছেন বুবলী। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘বীর বড় হয়ে নিজেই ঠিক করবে সে কোন দিকে যাবে। তবে সে চলচ্চিত্রে কাজ করতে চাইলেও আমি তাকে বাঁধা দিবো না। আর সে শাকিব খানের পুত্র। জন্মগতভাবেই তার মধ্যে একটা হিরোইজম ব্যপার আছে।’

এসময় তিনি আরও বলেন, ‘চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই সন্তানকে চলচ্চিত্র অঙ্গনে আসতে বাঁধা দেন। আমি তেমন করবো না। তবে আমার প্রথম প্রায়োরিটি থাকবে তার পড়ালেখার দিকে। যাই করুক না কেনো পড়ালেখা যেনো ঠিকভাবে করে।’

এর আগে, ৩০ সেপ্টেম্বর সর্বপ্রথম বীরের ছবি ও পরিচয় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে প্রকাশ করেন বুবলী। পরবর্তীতে একই ক্যাপশনে বীরের ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন শাকিব খানও। এই সেলিব্রিটি দম্পতি জানান, প্রায় আড়াই বছর আগে বাবা-মা হয়েছেন তারা।