মিমের হাত ধরায় রাজের প্রতি ক্ষুদ্ধ পরী

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২২, ০৭:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২২, ০৭:০৫ অপরাহ্ণ

বর্তমানে চলচ্চিত্র অঙ্গন উত্তপ্ত শাকিব খানকে নিয়ে। কখনও বুবলীর সাথে বিচ্ছেদের সংবাদ আসছেতো কখনও পূজা চেরিকে বিয়ের সংবাদ। আর এর মাঝেই নিজের স্বামী শরীফুল রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন আরেক আলোচিত অভিনেত্রী পরীমনি।

পরীর এমন মন্তব্যের পর চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই মনে করছে মাত্র কয়েকদিন আগে ছেলের জন্মদিন উদযাপন করলেও রাজ-পরীর সংসারে বর্তমানে অভিমানের মেঘ জমেছে৷ এমনকি এই মেঘ থেকে সূত্রপাত হতে পারে বিচ্ছেদেরও।

আলোচনার শুরু মূলত সিয়ামকে নিয়ে করা একটি মন্তব্যে। পরীমনি বলেন,‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

আর পরীমণির এমন স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে আলোচনা। কারণ গত মঙ্গলবার ‘দামাল’ ছবির সংবাদ সম্মেলনে মঞ্চে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে পরীমণির স্বামী রাজকে। আর সিয়াম পাশে থাকলেও তার হাত ছিলো ফাঁকা! মানে তিনি মিম বা পাশে থাকা নায়িকার হাত ধরেননি। এর জেরেই সকলে ভাবছেন মূলত সিয়ামের প্রশংসা করে রাজকে খোঁচা দিয়েছেন পরী।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পরীমণি বলেন, ‘আমি কি ভুল বলেছি? কখনো সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরতে তো দেখিনি!

প্রসঙ্তস, সিয়াম-পরী একসঙ্গে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয় করেছিলেন। এই সিনেমায় অভিনয়ের পর একাধিকবারই এই দুই অভিনয়শিল্পী পরষ্পরকে প্রশংসায় ভাসিয়েছেন।