রাজ্যের দ্বিতীয় জন্ম মাস উদযাপন করলেন রাজ-পরি

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি পরীমনি ও শরিফুল রাজ বাবা-মা হয়েছেন। বাবা রাজের সঙ্গে নামের মিল রেখে সন্তানের নাম রেখেছেন রাজ্য। আজ রাজ্যের বয়স দুইমাস পূর্ণ হলো। বর্তমানে ছেলেকে ঘিরেই সময় কাটছে এই নায়িকার।

এদিকে পরীমনি জানিয়েছেন ছেলের একমাস পূর্তি উপলক্ষে যেভাবে কেক কেটে উদযাপন করা হয়েছিল, এবারও তার ব্যতিক্রম হয় নি। কেননা, প্রতি মাসে একবার করে জন্মদিন পালন করবেন এই তারকা দম্পতি।

১০ অক্টোবর কেক কেটে রাজ্যের দ্বিতীয় জন্মমাস উদযাপন করলেন রাজ-পরি। জন্মদিনে তাঁদের সাথে উপস্থিত ছিলেন পরির উকিল বাবা, রাজ্যের নানা নাট্য নির্মাতা রেদুয়ান রনি ও পরিমণির মা চয়নিকা চৌধুরী। নানির কোলে হাসিখুসি সময় কাটিয়েছেন রাজ্য।

আজ ১২ অক্টোবর বুধবার ফেসবুকে পরির ছেলের জন্মদিনের একটি ভিডিও শেয়ার করেন। যেখানে তিনি লিখেন, রাজ্যের দুই মাস পূর্ন হলো আলহামদুলিল্লাহ।

পরীমনি কয়েকদিন আগেই বলেছিলেন, আমি ও রাজ সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসে একবার করে ছেলের জন্মদিন পালন করব। এভাবে যখন একবছর পূর্ণ হবে তখন বড় করে জন্মদিন উদযাপন করার পরিকল্পনা করেছি।

তিনি আরও বলেছিলেন, আমরা ২ পরিবারের সদস্যরা বাসায় একত্রিত হব। এজন্য খাওয়া-দাওয়া হবে। রান্নাবান্না হবে। আসলে এই সিদ্ধান্তটা নেওয়ার বড় কারণ হচ্ছে- আমরা তো এত সময় নাও পেতে পারি ব্যস্ততার কারণে, সেজন্য একটা গেটটুগেদারও হয়ে যাবে। সবাই মিলে সুন্দর সময় কাটাব।