জয়ের আঁকা প্রতিকৃতি আমার জন্মদিনের সবচেয়ে বড় উপহার

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ১১:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ১১:৩৩ অপরাহ্ণ

বিতর্ক ছাড়া কোনও শিল্পী সম্পূর্ণ হতে পারে না। বিতর্ক হচ্ছে আমি কাজ করছি। আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক বলে মন্তব্য করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি বর্তমানে কলকাতায় আছেন। সেখানেই তার জন্মদিন উদযাপন করেছেন এবার।

অপু বিশ্বাসের জন্মদিনের উপহার কি কি পেয়েছেন সেই বিবরণ দিয়ে গণমাধ্যমে জানান, আমার ছেলে (আব্রাম খান জয়) তার একটি প্রতিকৃতি এঁকে দিয়েছে, সঙ্গে কেক আর মোমবাতি, সেটাই তাঁর কাছে সবচেয়ে বড় উপহার।

এসময় ভারতীয় গণমাধ্যমে মন্তব্য করে বলেন, আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক। যত বিতর্ক হবে, ততই মানুষের কাছে পৌঁছাব।

‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস জন্মদিনের উৎযাপন নিয়ে গণমাধ্যমে বলেন, এবারই প্রথম জন্মদিনের সময়টা আমি কলকাতায় আছি। তাই এখানেই জন্মদিন উদযাপন করব। এখানে আমার দাদা, বউদি, দিদি ও তার সন্তান এবং আমার সন্তান জয় আছে। যেহেতু আমার পাশে আমার পরিবার আছে, তাই দিনটিতে নিজেকে সত্যিই ভীষণ ভাগ্যবান মনে হচ্ছে।

এই ঢালিউড অভিনেত্রী আরও জানান, জানান, বুধবার বিকেলে তিনি ঢাকায় ফিরবেন। এদিকে পূর্ণ প্রস্তুত অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা সরকারী অনুদানে নির্মিতব্য ‘লাল শাড়ি’র পুরো টিম। তানভীর আহমেদ সিডনির কাহিনীতে সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। এতে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, অপু বিশ্বাস, সাইমন সাদিক, দোয়েলসহ অনেকে।