আজকের দিনেই পৃথিবীতে এসেছিলেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস

| আপডেট :  ১১ অক্টোবর ২০২২, ০২:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ অক্টোবর ২০২২, ০২:৫৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমাপ্রেমী ও ভক্তদের কাছে তিনি ‘ঢালিউড কুইন’নামে বেশ পরিচিত। এপার এবং ওপার বাংলায় বেশ জনপ্রিয়তা রয়েছে এই নায়িকার। সিনেমায় অভিনয় করছেন নিয়মিত। পাশাপাশি প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করেছেন। সরকারি অনুদানে নির্মিত একটি সিনেমার সহপ্রযোজক এ অভিনেত্রী।

আজ ১০ অক্টোবর, চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। সম্প্রতি দুর্গাপূজা উদযাপনের জন্য কলকাতায় গিয়েছিলেন। এখনও কলকাতায় অবস্থান করছেন। এবারই প্রথম অপু কলকাতায় জন্মদিন উদযাপন করছেন।

অপু বিশ্বাস জন্মদিনের উৎযাপন নিয়ে গণমাধ্যমে বলেন, এবারই প্রথম জন্মদিনের সময়টা আমি কলকাতায় আছি। তাই এখানেই জন্মদিন উদযাপন করব। এখানে আমার দাদা, বউদি, দিদি ও তার সন্তান এবং আমার সন্তান জয় আছে। যেহেতু আমার পাশে আমার পরিবার আছে, তাই দিনটিতে নিজেকে সত্যিই ভীষণ ভাগ্যবান মনে হচ্ছে।

এসময় অপুর প্রযোজিত সিনেমা ‘লালশাড়ি’র কাজ নিয়ে তিনি বলেন, মহরত তো করলাম কিছুদিন আগে। সরকারি অনুদানের পাশাপাশি আমার অপু-জয় প্রোডাকসন থেকেও অর্থ জোগান দিচ্ছি। পুরো টিম প্রস্তুত। তানভীর আহমেদ সিডনীর কাহিনিতে সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। আগামী ১ নভেম্বর থেকে টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। আমার ইচ্ছা টানা কাজ করেই সিনেমাটির শুটিং শেষ করার।

এই নায়িকা আরও জানান, বুধবার বিকেলে তিনি ঢাকায় ফিরবেন। এদিকে পূর্ণ প্রস্তুত অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা সরকারী অনুদানে নির্মিতব্য ‘লাল শাড়ি’র পুরো টিম। তানভীর আহমেদ সিডনির কাহিনীতে সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। এতে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, অপু বিশ্বাস, সাইমন সাদিক, দোয়েলসহ অনেকে।