ফের শাকিব-বুবলীর একই পোস্ট

| আপডেট :  ১০ অক্টোবর ২০২২, ০৯:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২২, ০৯:০১ অপরাহ্ণ

৩০ সেপ্টেম্বর শাকিব-বুবলী একসাথে স্টাটাস দিয়ে ঝড় তুলেছিলেন শোবিজ অঙ্গনসহ সমগ্র বাংলাদেশে। এই স্টাটাসের মাধ্যমেই নিজেদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন এই দম্পতি, জানিয়েছিলেন আড়াই বছর আগেই সন্তানের বাবা-মা হয়েছেন তারা। তাদের একমাত্র সন্তানের নাম শেহজাদ খান বীর।

আর ঠিক ১০ দিন পর আবারও একসাথে একই সাথে স্টাটাস দিয়েছেন এই দম্পতি। তবে এবারে ব্যক্তিগত কোনো বিষয় নয় তারা স্টাটাস দিয়েছেন তাদের সদ্য শ্যুটিং শেষ হওয়া সিনেমা লিড্যার দ্যা বাংলাদেশ নিয়ে। এখন পর্যন্ত ভিডিওটি প্রায় ৩৯৬ হাজার ভিউ হয়েছে।

এদিকে, টালিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে এখন আর একসাথে থাকছেন না এই দম্পতি। এমনকি পুরোপুরি বিচ্ছেদও হয়ে গেছে তাদের। শাকিব-বুবলীর ঘনিষ্ঠ এই সূত্রটি জানায় ২০২১ সাল থেকেই তাদের সম্পর্কের টানপোড়ন শুরু হয়। মাঝে বুবলী আমেরিকা যাওয়ার পর তাদের মাঝের দূরত্ব কিছুটা কমলেও দেশে ফেরার পর দূরত্ব আবারও বৃদ্ধি পায়, যা গড়ায় বিচ্ছেদ পর্যন্ত।

এছাড়া, শোবিজ অঙ্গনে গুঞ্জন চলছে শাকিব-পূজার প্রেম নিয়েও। দুই তারকার একাধিক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন ‘গলুই’ সিনেমা থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। পরবর্তীতে আমেরিকা গিয়েও পূজার সাথে যোগাযোগ রক্ষা করেন শাকিব। এর জেরে পূজাও একাধিকবার আমেরিকা যেতে চেষ্টা করেন কিন্তু ভিসা জটিলতায় যেতে পারেননি।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বেবিবাম্পের করেন বুবলী। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর শাকিব খান এবং বুবলী উভয়েই নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে নিজেদের পুত্র সন্তানের ছবি শেয়ার করেন।