আমি বিয়ে করি নাই ১০০% সত্যি: সিদ্দিকুর রহমান

| আপডেট :  ৯ অক্টোবর ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ অক্টোবর ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ

ছোটপর্দার প্রিয় মুখ সিদ্দিকুর রহমান। বিগত কয়েক বছর ছোট পর্দায় দেখা মেলেনি তার। এরি মধ্যে ভালোবাসার মানুষ মারিয়া মিমের সঙ্গে দীর্ঘ ৭ বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। তারপর দীর্ঘ সময় একাই কাটিয়েছেন তিনি।

ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে সিদ্দিক লেখেন, ‘আরশ হোসাইন গতকাল রাতে চলে গেছে তার মায়ের কাছে তাই আমার মনটা খুব ভালো ছিলো না। তাই সারাদিন ঘর থেকে বের হই নাই। যেহেতু ভাগ্যক্রমে আমার মা আমার কাছে তাই সারাদিন আমি আমার মায়ের সাথে সময় কাটালাম। গত দুইদিন ধরে ফেসবুকের (নাহিদ এবং তাশা) বিয়ের কিছু ছবি নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে আমার এবং আমার সন্তান আরশ হোসাইনকে নিয়ে।

এই অভিনেতা আরও বলেন, কিন্তু আমি বিয়ে করি নাই এইটা ১০০% সত্যি। আমি বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো। লুকিয়ে বা পালিয়ে বিয়ে করবো না ইনশাল্লাহ। এই পোস্ট নিয়েই অনেকেই ভাবেন সিদ্দিক আবারও বিয়ে করেছেন কিন্তু আমি অবাক হয়ে গেছি আমরা যারা ফেসবুক বা সোশ্যাল মিডিয়া ব্যবহার করি তারা কোনকিছু ভলোভাবে না পড়ে বা না দেখে অনেক কিছু মন্তব্য করি। সত্যিকার অর্থে সচেতন মানুষ হিসেবে এটা করা উচিত না।

সেই স্ট্যাটাসে আরো লেখেন, এমন হলে মনে হয় তাহলে কি আমরা নিজেদেরেক নিজেরাই চিনতে পারি নাই। আর যখন আপনি নিজেকে চিনতে পারবেন না তখন আপনার পাশে থাকা স্বার্থপর মানুষটি আপনার দুর্বলতা সুযোগটা গ্রহণ করবে। সচেতন মানুষ হিসাবে এটা করতে দেওয়া কোনভাবেই সম্ভব নয়। অতএব সবাইকে বলব ফেসবুক বা সোশ্যাল মিডিয়া ব্যবহারের ক্ষেত্রে আরও সতর্ক হোন। আল্লাহপাক সবাইকে ভালো রাখুন। আমিন।’

এর আগে বৃহস্পতিবার (০৬ অক্টোবর) রাতে নিজের প্রোফাইলে দেওয়া স্ট্যাটাটাসে এই অভিনেতা লেখেন, আলহামদুলিল্লাহ, অবশেষে আজ গায়ে হলুদ, কাল বিয়ে। ছবিতে দেখা যায় বেশ জাকজমকের সাথেই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেতা।

প্রসঙ্গত, এর আগে ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম বিয়ে করেন সিদ্দিকুর রহমান। ২০১৩ সালের ২৫ জুন তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান আরশ হোসেন। তবে ২০১৯ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে পুত্রকে নিয়ে আলাদা থাকছেন মিম। এখন নতুন করে বিয়ের পিরিতে সিদ্দিক।