আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না: শাকিব

| আপডেট :  ৬ অক্টোবর ২০২২, ০৫:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ অক্টোবর ২০২২, ০৫:০৩ অপরাহ্ণ

সময়ের সব চেয়ে বেশি আলোচিত ঢালিউড সুপারস্টার শাকিব খান। ঢাকাই সিনেমার অভিনেত্রী বুবলীকে বিয়ে ও সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসার পর থেকে নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। একই সাথে কথা ওঠে দুই বিয়ের ঘটনা ও পূজা চেরির সাথে প্রেমের গুঞ্জনের কথা।

একটি সুখের সংসার চান সুপারস্টার শাকিব খান। গণমাধ্যমে দেওয়া এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, দেখুন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই সুপারস্টার জানান, ‘হ্যাঁ, আমিও স্বীকার করি সেলিব্রেটিদের সবকিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কী কিছু থাকতে নেই?

এ সময় তিনি আরও জানান, দেখুন হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি তাহলে বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়। টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।’

ক্যারিয়ারের নানা সিনেমায় অভিনয় ও বিভিন্ন সময় গুঞ্জনের বিষয়ে শাকিব বলেন, আমি কমপক্ষে এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত।’