আবার নতুন সুখবর দিলেন শাকিব খান

| আপডেট :  ৪ অক্টোবর ২০২২, ০২:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ অক্টোবর ২০২২, ০২:২৬ অপরাহ্ণ

ঢালিউড সুপারস্টার শাকিব খান। যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর থেকেই নানা রকম গুঞ্জন, আলোচনা ও সমালোচনার মধ্য দিয়ে শাকিব এখন ‘টক অব দ্য কান্ট্রি’। কিছুদিন আগে গুঞ্জন ছড়িয়েছিল বুবলীর সাথে পরিচালক রাফির সাথে গভীর সম্পর্ক রয়েছে। সেই রাফির সঙ্গেই কাজ করতে চলেছেন নায়িকার ‘স্বামী’ শাকিব খান। রাফির পরিচালনায় একটি সিনেমায় কাজ করবেন কিং খান। সেটি নির্মিত হবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি। তবে সিনেমার নাম এবং শাকিব খানের নায়িকা কে থাকছেন, তা চমক হিসাবে রেখেছেন ‘হিট মেশিন’ খ্যাত এই তরুণ নির্মাতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রায়হান রাফি লিখেছেন, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল।

ওই স্ট্যাটাসের শেষে সকলের কাছে দোয়া কামনা করে রাফি লিখেছেন, ‘সবাই দোয়া করবেন আমার জন্য। শাকিব ভাই সাথে আমার প্রথম এই প্রোজেক্ট ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছুই হবে।’