বিয়েই হয়নি শা’কিব-বু’বলীর কাবিননামা তো দূরের কথা, বো’মা ফা’টালেন বীর সিনামার প্রযোজক

| আপডেট :  ৪ অক্টোবর ২০২২, ১২:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ অক্টোবর ২০২২, ১২:৪৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বু’বলী গত কয়েকদিন ধরেই আলোচনায় ছিলেন। গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি পোস্ট করে প্রথমে র’হস্যের সৃষ্টি করেন। এতে নাম উঠে আসে শাকিব খানের। তবে দু’দিন পর শাকিব খান-বু’বলী অফিশিয়ালি ঘোষণা দেন, ছেলে শেহজাদ খান বীর তাদের স’ন্তান।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বীর সিনেমার প্রযোজক মোহাম্ম’দ ইকবালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি বলেছেন, ‘বিয়েই হয়নি শাকিব-বু’বলীর কাবিননামাত দূরের কথা।

তিনি বলেন, বীর সিনেমার শুটিং এর সময় বু’বলীর অবস্থা দেখে শাকিবকে জিজ্ঞেস করেছিলাম বিয়ে করেছে কি না? তখন শাকিব খান বলেন, আমি তো বিয়েই করি নাই। শুনে আমি আকাশ থেকে পড়ি। বিয়ে করেন নাই মানে বললে শাকিব জানান, আপনি কনফার্ম থাকেন আমি বু’বলীকে বিয়ে করি না। বাচ্চার কথা জিজ্ঞেস করলে শাকিব খান বি’ষয়টি এড়িয়ে যান এবং খুব টেনশনে আছে বুঝা যায়। এমন টেনশনে তাকে আগে কখনো দেখি নাই। তখন ল’জ্জায় শাকিবকে আমি আর কোন প্রশ্ন করি নাই।

তারপর বু’বলী আমেরিকা চলে গেছে। সেখানে আরাই বছর ছিল। সবাই বলছিল মেয়ে হয়েছে কিন্তু আমি বলেছি ছেলে হয়েছে, কারণ শাকিব আমার কাছে শি’কার করেছিল ছেলে হয়েছে।

তিনি আরও বলেন, আমি যখন বু’বলীকে জিজ্ঞেস করলাম সে টোটালি অস্বীকার করেছে। সে বলেছে, যে কি বলেন এই গুলা আমার তো বিয়েই হয়নি, বাচ্চাও হয়নি। কি বলেন এসব ফালতু কথা। আমার স্পষ্ট মনে আছে বু’বলী এ কথাই বলেছে। এখন যে ঘটনা শুনতেছি বা দেখছি তাঁর সাথে ঘটনার কোন মিল পাচ্ছি না। এখন সব আয়নার মত পরিষ্কার হয়ে গেছে।

প্রসঙ্গগত, সোমবার (৩ অক্টোবর) অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বু’বলী। ক্যাপশনে তাদের জীবনের দুটো স্মরণীয় তারিখ জানান। বু’বলী স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বু’বলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।