সন্তান প্রকাশ্যে আনতে অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী?

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনেত্রী অপু বিশ্বাস এবং শবনম ইয়াসমিন বুবলী। ব্যক্তিগত জীবনে এই দুই অভিনেত্রীর সম্পর্কের টানাপোড়েন থাকলেও দুজনের ক্যারিয়ার ও বাস্তব জীবনে রয়েছে বেশ মিল।

এই দুই জনপ্রিয় অভিনেত্রীরই সিনেমায় যাত্রা শুরু শাকিব খানের বিপরীতে। সাফল্যের দেখাও তারা পেয়েছেন শাকিব খানের বিপরীতেই। আবার ব্যক্তিজীবনেও দুজনের ক্ষেত্রেই শাকিব খানকে ঘিরেই সম্পর্কের গুঞ্জন ডালপালা ছড়িয়েছে। এমনকি তাদের মধ্যকার সম্পর্কও খারাপ হয়েছে শাকিব খানকে কেন্দ্র করে।

আর এবার বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর সকলে ভাবছেন আবারও অপুর পথেই হাঁটছেন বুবলী। ২০১৭ সালে শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। ওইসময় অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস।

আর এবার বুবলী তার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন। তবে এ বিষয়ে বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।’

প্রসঙ্গত ২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। আর এদিকে চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হয়ে ওঠেন বুবলী। কিন্তু এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী।

জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব।