ঘরে বউ রেখে বান্ধবীকে ফ্ল্যাট উপহার দিয়ে বিপাকে মিশা

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৫ অপরাহ্ণ

স্ত্রী ও বান্ধবীর সাথে সম্পর্ক ঠিক রাখতে হিমশিম খাচ্ছেন একজন দু-র্নী-তি-গ্র-স্ত প্রকৌশলী। দুই জনের সাথে সম্পর্ক ভালো রাখতে বান্ধবীকে উপহার দেন একটি দামী ফ্ল্যাট। একজন দু-র্নী-তি-গ্র-স্ত প্রকৌশলীর (দেশের শীর্ষ খল অভিনেতা মিশা সওদাগরের) এমন চরিত্র দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হবে ।

‘যদি আমি বেঁচে ফিরি’ ফিল্মে প্রথমবারের মত কাজ করেছেন মিশা। পরিচালনা করেছেন তানিম পারভেজ। আগামী ২৯ সেপ্টম্বর চরকিতে মুক্তি পাবে এটি।

প্রথমবার ওটিটির জন্য কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে মিশা জানান, ‘নতুন জায়গায় গেলে বা নতুন কারো সাথে পরিচয় হলে সেটার অভিজ্ঞতা ভিন্ন রকম থাকে। চরকির ক্ষেত্রেও আমার তেমনটা মনে হয়েছে। আর চরকি তো এরই মধ্যে তার কর্মফল দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে।

তিনি আরও বলেন, ‘কাজটা করার আগে থেকেই ফোকাস ছিলাম যে ভালো একটা প্ল্যাটফর্মের জন্য কাজ করতে যাচ্ছি। আমি যতটুকুন পেরেছি আমার সিরিয়াসনেসকে কাজে লাগানোর চেষ্টা করেছি।’

এই ফিল্মে নিজের চরিত্র ও গল্প নিয়ে মিশা আরও বলেন, ‘গল্পটা দারুণ একটা হিউম্যান সাইকোলজির উপর। আর চরিত্রটা ছিল খুব বাস্তবসম্মত; দেখে মনে হবে খুব কাছের বা আপনার আশেপাশের একটা চরিত্র। আরোপিত কোনো চরিত্র না। আর এই গল্পটার মধ্যে অনেক বার্তা আছে যেটা দর্শক দেখলে বুঝতে পারবে।’