মনে হয় আরো পাঁচবার দেখি, ‘অপারেশন সুন্দরবন’ দেখে দর্শক

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ণ

বিশ্ব ঐতিহ্য ও সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনকে জলদস্যু ও বনদস্যুমুক্ত করার প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা চলছে দেশের ৩৫টি সিনেমা হলে। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে শুক্রবার (২৩ সেপ্টেম্বর)। সিনেমাটি দেখে ইতিবাচক মন্তব্য করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দর্শকরা।

মুক্তির প্রথমদিনে ‘অপারেশন সুন্দরবন’ দেখা দর্শকদের অনুভূতি জানার চেষ্টা করা হয়। প্রত্যেকেই ইতিবাচক মন্তব্য করেছেন সিনেমাটি নিয়ে। এক দর্শক বলেন, সিয়ামকে আগে একভাবে দেখেছি। এখানে নতুনভাবে দেখলাম। সাধারণত তো সিনেমায় একটা কাপল থাকে। এখানে অনেকগুলো কাপল একসাথে দেখলাম, এবং অনেকগুলো স্টোরি একসাথে করা। ভালো লেগেছে অনেক।

আরেকজন দর্শক বলেন, প্রত্যেকটা মুহুর্তেই মনে হয়েছে একটা এক্সাইটিং ব্যাপার আছে। তাছাড়া সিয়াম ও নুসরাতের অভিনয় অসাধারণ হয়েছে। এটাও হাওয়া বা পরাণের মতো বেস্ট একটা মুভি। দর্শকরা জানান, সিনেমায় সবকিছুর কম্বিনেশন ভালো ছিলো। আর আমাদের বাস্তব জীবনের প্রেক্ষাপট খুব ভালোভাবে তুলে ধরা হয়েছে। সেজন্যই মূলত বেশি ভালো লেগেছে।

এক দর্শক সিনেমা হল থেকে বের হয়ে বলেন, মনে হয় আরো পাঁচবার দেখি সিনেমাটা৷ সিনেমার এ্যাকশনটা দারুণ। আরেকজন দর্শক বলেন, সুন্দরবনে কী ঘটে তার খুবই বাস্তবধর্মী চিত্রায়ণ হয়েছে এই সিনেমায়। সবার বোধ হয় সিনেমাটা দেখা উচিৎ।

অপারেশন সুন্দরবন সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বনিক, রাইসুল ইসলাম আসাদ, রিয়াজ, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদ, মানস বন্দ্যোপাধ্যায়, মনির খান শিমুল, নরেশ ভূঁইয়া প্রমুখ