১১ বছর পেরিয়ে কেমন যাচ্ছে অনন্ত বর্ষার দাম্পত্য জীবন?

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩০ অপরাহ্ণ

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। তাদের দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হলো। তাদের ঘর আলোকিত করে এসেছে দুই সন্তান, আরিজ ও আবরার।

অনন্ত বর্ষার মধুর রসায়ন এখন চোখে পড়ার মতো। তবে অন্য সব সম্পর্কের মতো অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাদের। একসময় তারা ডিভোর্সের সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু সব শঙ্কা কাটিয়ে এখন ঢালিউডের সফল ও আলোচিত দম্পতি তারা।

বিবাহবার্ষিকীতে স্বামী-সন্তানসহ দুবাইয়ে আছেন বর্ষা। ২২ সেপ্টেম্বর দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন এ জুটি। দুবাই যাওয়ার খবরটি উড়ালের আগে জানিয়েছেন বর্ষা। প্রতি বছর বিবাহবার্ষিকীতে বর্ষার জন্য নতুন কিছু নিয়ে হাজির হন অনন্ত জলিল। এবার কি বিবাহ বার্ষিকী উপলক্ষে দুবাই গেলেন? এমন প্রশ্নের উত্তরে বর্ষা বললেন, বিষয়টা আসলে তা নয়।

বর্ষা জানান, আসলে দুবাইয়ের ভিসা নেয়া ছিল অনেক আগে। কিন্তু সময় সুযোগ করে উঠতে পারছিলাম না। মালয়েশিয়া থেকে ফিরেই প্ল্যান করলাম দুবাই যাওয়ার। আপাতত কয়েকদিন দুবাইয়ে সময় কাটাব। তারপর দেশে ফিরে অন্য পরিকল্পনা।

দাম্পত্য জীবনের ১১ বছরে এসে সন্তুষ্ট বর্ষা। স্বামী-সন্তান নিয়ে তিনি ভালো আছেন বলে জানান। সেইসঙ্গে সবার দোয়া প্রার্থনা করেন তিনি। অভিনেত্রী বর্ষা বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের বিবাহিত জীবনের এগারো বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন।’

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর অনন্ত ও বর্ষার বিয়ে হয়। অনন্ত-বর্ষার প্রথম ছবি ‘খোঁজ: দ্য সার্চ’ ব্যাপক আলোচিত হয়। এরপর তারা ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিগুলোও ব্যবসা সফল হয়। সর্বশেষ এই জুটির সিনেমা হলো ‘দিন: দ্য ডে’। সিনেমাটি একইসাথে আলোড়ন তৈরি করে এবং সমালোচিত হয় সিনেমাপ্রেমীদের মাঝে।