এখানে এসে এইভাবে ছবি তুলি, আর ডুবে থাকি!

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ণ

নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের সেরা দুই অভিনেতা-অভিনেত্রী এবং সেই সময়ের অন্যতম জনপ্রিয় এক জুটির নাম ওমর সানি, মৌসুমী। যাদের প্রথম দেখা হয় কেয়ামত থেকে কেয়ামত ছবির মাধ্যমে। চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের ভালোবাসার সম্পর্ক শুরু। এরপর হুট করেই বিয়ে করেন তাঁরা। এরপর ২৭ বছরের দাম্পত্য জীবনে যাদের এক সাথে পথচলা।

ওমর সানি তার ভেরিফাইড ফেইসবুক পেইজে মৌসুমীর দুইটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “চাপওয়ালা, এখানে এসে এইভাবে ছবি তুলি, আর ডুবে থাকি লাঞ্চ এবং ডিনারে”।

অনেক দিন পর এমন ছবি দেখে ভক্তরাও খুশি। বৃষ্টি সরকার নামের এক ভক্ত লিখেছেন, “সানি ভাইয়া, মৌসুমি আপু -আসসালামু আলাইকুম।আপনাদের জন্য শুভ কামনা নিরন্তর অফুরন্ত দোয়া রইল। আপনাদের দাম্পত্য জীবন সুখের হোক। আল্লাহ আপনাদের কে দীর্ঘ নেক হায়াত দান করুক। অবিরাম ভালোবাসা”।

অন্য আরেক ভক্ত লিখেছেন “যাবো পরিবার নিয়ে। ভাই আপনাদের অনেক ছবি দেখেছি। তাই বলছি আমাদের জন্য ডিসকাউন্ট করে দিয়েন”। ভক্তের উত্তরে ওমর সানি সেই জায়গার ঠিকানা দেন,”রোড নম্বর ১০৪ হাউস নম্বর ২ গুলশান ২ ঢাকা লেক সাইট ভিউ”।

প্রসঙ্গত, বেশ দিন আগে গণমাধ্যমজুড়ে প্রকাশ পায় ওমর সানি, মৌসুমি ও জায়েদ খান দ্বন্দ্বের খবর। যার কারণে তাদের খুব একটা দেখা যায় নি একসাথে। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের দোলা লাগে ওমর সানী ও মৌসুমীর হৃদয়ে।