একসঙ্গে দু’জন ছেলের সঙ্গে প্রেম করো না

| আপডেট :  ১৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২০ অপরাহ্ণ

বলিউড মাতানো কিংবদন্তি শাহরুখ খানের স্ত্রী গৌরী খান পরিচালক-প্রযোজক করন জোহরের আলোচিত শো ‘কফি উইথ করন’-এর সপ্তম সিজনের অতিথি হিসেবে ছিলেন। সেখানে গৌরী তার স্বামী শাহরুখের এক অভ্যাসে বিরক্ত বলে জানান।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে করন তার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ‘কফি উইথ করন’- এর প্রোমো শেয়ার করেছেন। সেখানে করনকে বলেন, “অসাধারণ এই নারীরা এসেছেন কিছু বিষয় ফাঁস করার জন্য।” এই পর্বে উপস্থিত ছিলেন চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর।

গৌরী জানিয়েছেন শাহরুখের একটি অভ্যাসে তিনি বিরক্ত। গৌরী জানান, বাড়িতে পার্টি হলে অতিথিদের নিচে নেমে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন শাহরুখ খান। অনেক সময় সেখানেই অনেক ক্ষণ আড্ডা জুড়ে দেন। তখন পার্টির অতিথিরা শাহরুখকে খুঁজতে শুরু করেন। শাহরুখের কাণ্ডে মনে হয়, পার্টি বাড়িতে নয়, বাইরেই হচ্ছে।

অনুষ্ঠানে করন জোহর গৌরী খানকে ‘মেয়ে সুহানা খানকে ডেটিং-এর ব্যাপারে পরামর্শ দেওয়ার ব্যাপারে বললে গৌরী বলেন, “একসঙ্গে যেন কখনো দুজন ছেলের সঙ্গে প্রেম না করে।”

উল্লেখ্য, ‘কফি উইথ করন’-এর সপ্তম সিজনে এখন পর্যন্ত অতিথি হয়ে এসেছেন অক্ষয় কুমার, সামান্থা রুথ প্রভু, রণবীর সিং, আলিয়া ভাট, সারা আলি খান, জানভি কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদী।