‘স্ত্রী প্রশংসা দিবসে’ পরীমণির ভিডিও ভাইরাল করল রাজ (ভিডিও)

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ণ

আজ বিশ্ব ‘স্ত্রী প্রশংসা দিবস’! এই দিনটিতে স্বামী তার স্ত্রীকে প্রশংসা করলে দারুণ খুশি হয়ে যায়। আর এই দিনটিতে ২০০৬ সাল থেকে প্রতি বছর ‘স্ত্রী প্রশংসা দিবস’ হিসেবে পালন হয়ে আসছে। আর এই দিবসটি স্বরণীয় করে রাখতে জনপ্রিয় অভিনেত্রী পরীমণির স্বামী রাজ সোশ্যাল মিডিয়াতে একটি ভালোবাসাময় বার্তা পোস্ট দিয়েছেন সাথে একটি ভিডিও যুক্ত করেছেন তিনি।

রাজ তার পোস্টে লিখেছেন, “তোমাকে কীভাবে অনুভব করি এবং তুমি আমার জীবনে আসায় আমি কতটা ধন্য, তা প্রকাশের ভাষা নেই আমার কাছে। আমি শুধু এটুকু বলতে চাই, আমার সবকিছু দিয়ে তোমাকে ভালোবাসি এবং তোমাকে ছাড়া এই জীবন কল্পনাও করতে পারি না।”

শেষে আরও লিখেছেন, “শিগগিরই বাসায় ফিরছি…!’ বোঝা গেলো, কাজের সুবাদে বাইরে রয়েছেন রাজ। তাই ঘরে ফেরার বার্তাও দিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।”

রাজ তার পোস্টের সঙ্গে যে ভিডিও সংযুক্ত করেছে যেখানে দেখা যায়, আহ্লাদি ভঙ্গিমায় স্বামীর সঙ্গে কথা বলছেন পরী। শোনা যায় দুজনের রসিকতাময় সংলাপ:

পরী: (কান্নার ছলে) ভালোবাসতে না কেন?
রাজ: কখন?
পরী: ওই যে তখন
রাজ: তো এখন?
পরী: এখন তো বাসো (মুখে আহ্লাদি হাসি)

রাজের শুভেচ্ছা বার্তার আগে পরীমণি দিবসটির কথা স্বামী ও জাতিকে একসঙ্গে মনে করিয়ে দেন এক ফেসবুক পোস্টের মাধ্যমে। তিনি লিখেছেন, “আজকে একটা দিবস আছে বুঝছো রাজ!

উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন। তবে সেই বিয়ের খবর ও পরীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবরটিও দেন চলতি বছরের ১০ জানুয়ারি। রাজ-পরী গত ১০ আগস্ট একটি পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন।