‘কাস্টমাররা তোমাদের দেখে পছন্দ করেছে’

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ণ

শুক্রবার মুক্তি পেয়েছে ‘বীরত্ব’ সিনেমা। শুরুটা ভালোই হয়েছে বলে মনে করছেন এর নির্মাতা সাইদুল ইসলাম রানা। পিং-পং এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন শুক্লা বণিক। পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র। সিনেমাটি নিয়ে অনেক আলোচনা-সমালোচনা রয়েছে। সিনেমাটি নিয়ে অভিনেত্রী জেসমিন গণমাধ্যমে সাক্ষাৎ-কার দেন।

আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে এক সাক্ষাৎকারে তিনি সিনেমাটি নিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলেন।

জেসমিন বলেন, ” শুটিং করতে গিয়ক আমরা ৫ দিন দৌলতদিয়া পাড়ায় ছিলাম। সেখানে মেয়েদের সাজ, ওরা কিভাবে কথা বলে এগুলো আমাদের শিখতে হয়েছিল। ওভাবেই আমাদের থাকতে হয়েছে । আমারকে কেউ চিনতে পারেনি যে আমরা অভিনয় করতে গিয়েছি।

আমাদেরকে ওখানকার মেয়েদের মতোই মনে করেছিল। আমি নিপুণ আপু দাড়িয়েছিলাম। অনেকে আমাদের দিকে তাকাচ্ছিল। তখন ইমন ভাই আমাদেরকে বলেছিল, তোমাদের দেখে ওদের পছন্দ হয়েছে।”

তিনি আরও বলেন,”এই সিনেমার শুটিং হয়েছে করোনার সময়ে। তখন আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। পানি পর্যন্ত হিসেব করে খেতে হয়েছে। আমাদের মাস্ক পড়ে থাকতে হয়েছে। আমি অনেক কিছু দেখেছি সেখানে গিয়ে। আসলে আমরা অনেক ভালো আছি। ‘আল্লাহ’ ওদেরকেও যেন অনেক ভালো রাখে। আপনারা ‘বীরত্ব’ সিনেমাটি দেখতে আসবেন হলে। আমার নিজেরেও করে অনেক ভালো লেগেছে। আমরা যেখানে গিয়েছি সেখানেই দেখেছি দর্শকে হাউজফুল।”

উল্লেখ্য, ‘বীরত্ব’ সাইদুল ইসলাম রানা পরিচালিত সিনেমা । এতে জুটি হয়ে অভিনয় করেছেন ইমন ও সালওয়া। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নিপুন আক্তার, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন প্রমুখ।