শ্রীবন্তীর মা হওয়ার আলোচনায় উত্তাল নেট দুনিয়া

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৮ অপরাহ্ণ

চলচ্চিত্র অঙ্গনের সর্বাধিক আলোচিত অভিনেত্রীদের একজন শ্রীবন্তী চ্যাটার্জি। অভিনয়ের তুলনায় মূলত ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই অভিনেত্রী। আর এই মুহূর্তে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে তার সম্পর্ক অন্যতম চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে।

কিন্তু মাত্র একটি ছবিই এই গুঞ্জনকে ঘুরিয়ে দিয়েছে অন্য দিকে। মূলত সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ছোট্ট বাচ্চাকে কোলে নিয়ে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর সেই ছবি শেয়ার হওয়ার পর থেকেই একের পর এক কটাক্ষজনক মন্তব্য ছুটে এসেছে অভিনেত্রীর দিকে।

অনেকে বলেছেন, তিনি আবার কবে মা হলেন? আবার কেউ সরাসরি জিজ্ঞাসা করেছেন তার কোলে বাচ্চাটি কার? আবার কারুর বক্তব্য, বাচ্চাটিকে অনেকটা অভিনেত্রীর মতোই দেখতে।

তবে প্রকৃতপক্ষে শ্রাবন্তী চ্যাটার্জী নিজের দিদি স্মিতা ঘোষের একমাত্র পুত্র শিরীষের এক বছরের জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই ঐ একরত্তিকে কোলে নিয়েই ছবি তুলেছিলে অভিনেত্রী, যা এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, স্মিতা ও তার স্বামী সুজয় দুজনেই এই অভিনয় জগতেরই মানুষ। বর্তমানে তাদের খুব একটা দেখা না গেলেও একটা সময়ে চুটিয়ে কাজ করেছেন তারা। উল্লেখ্য, অভিনেত্রীর দিদি ‘শপথ’, ‘মৌচাক’এর মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন।