পরিবার থেকে বিচ্ছিন্ন পড়শী

| আপডেট :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ণ

কণ্ঠশিল্পী পড়শী বর্তমানে পরিচিত এক গায়িকার মুখ। সাথে নায়িকার চরিত্র নিয়েও অভিনয় করছে বিভিন্ন নাটকে। আর তার নিজের পছন্দমতো নাটকেই অভিনয় করে থাকেন তিনি।

নির্মাতা সাজিন আহমেদ বাবু এর নির্মিত সিনেমা ‘মারিয়া ওয়ান পিস’এ অভিনয় করে কণ্ঠশিল্পী পড়শী। সিনেমাতে নায়ক হিসেবে ছিলেন কলকাতার অভিনেতা ঋষি কৌশিক। নাটকটি ভালো জনপ্রিয়তা পেয়েছিল। এরকারণেই, পড়শীকে নিয়ে আবারও নাটক নির্মাণ করলেন বাবু। পড়শীর বিপরীতে যুক্ত হয়েছেন ইয়াশ রোহান। নাটকের নাম ‘এখানে প্রেম শেখানো হয়’। উত্তরায় এর দৃশ্যপট ধারণ শেষ হয়েছে।

নির্মাতা বাবু জানান, “নাটকের গল্পে দেখা যাবে, সুস্মিতা তাঁর জীবনের প্রতিটি পদক্ষেপে গুগল সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে পরিবার, বন্ধু ও স্বজনদের সঙ্গে তৈরি হয় তাঁর এক রকম বিচ্ছিন্ন জীবন, যার ফলে গুগলের সাহায্যে তাঁর জীবনে ঘটতে থাকে যত উদ্ভট ঘটনা। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে; আর ইয়াশ হচ্ছেন রিমন।”

অভিনয় প্রসঙ্গে পড়শী বলেন, “আমি গানের মানুষ। ভালো গল্পের নাটক পেলে মাঝেমধ্যে অভিনয় করছি। এটি আমার তৃতীয় নাটক। এর আগেও বাবু ভাইয়ের নির্মাণে কাজ করেছি। ভালো একজন নির্মাতা তিনি। এই নাটকে সামাজিক অনেক ব্যক্তব্য রয়েছে।

গুগল আর সামাজিক যোগাযোগমাধ্যম আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে নাটকে। আশা করছি, এটি অনেকের মধ্যে সচেতনতা বাড়াবে।”