রেস্টুরেন্টে হাত ধরায় ‘পরাণ’ সিনেমার ইয়াশকে থাপ্পড় দিলেন পড়শী!

| আপডেট :  ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ণ

এক রেস্টুরেন্টে ইয়াশের সঙ্গে খেতে বসেছেন পড়শী। কথায় কথায় পড়শীর হাত ধরলেন ইয়াশ। পড়শী দ্রুত গুগলে টাইপ করলো- রেস্টুরেন্টে কেউ হাত ধরলে কী করতে হয়! টিপস হিসেবে পান- থাপ্পড়! যথারীতি তার গালে কষে থাপ্পড় মেরে দিলেন! গত ক’দিন এমনই এক গুগল-নির্ভর অদ্ভুত জীবনের মধ্যে আছেন পড়শী। যার ফলে অনেক বিপাকেও পড়তে হচ্ছে তাকে।

তবে এটি বাস্তবে নয়, তৃতীয়বারের মতো টিভি নাটকে অভিনয় করছেন কণ্ঠশিল্পী পড়শী। যাতে তাকে পাওয়া যাবে এমন চরিত্রেই। তার সঙ্গে আরও আছেন ‘পরাণ’-খ্যাত ইয়াশ রোহান। দু’জনকে নিয়ে ‘এখানে প্রেম শেখানো হয়’ নামের নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

ছোটবেলাতেই ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন সাবরিনা এহসান পড়শী। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন তুমুল জনপ্রিয়তা। গানের বাইরে অভিনয়ও করছেন পড়শী। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। গত দুই ঈদে তিনি অভিনয় করেছেন ‘মারিয়া ওয়ান পিস’ ও ‘শাদি মোবারক’ শিরোনামের নাটকে। এগুলোতে তার কাজ প্রশংসিতও হয়েছে।

পড়শী এবার অভিনয় করলেন ‘এখানে প্রেম শেখানো হয়’ নাটকে। যেখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন সময়ের জনপ্রিয় সিনেমা ‘পরাণ’-এর অভিনেতা ইয়াশ রোহান। নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু। গতকাল (১১ সেপ্টেম্বর) উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশ হচ্ছেন রিমন।

নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘এই গল্পের মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। গুগল আর সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে।’

পড়শী বলেন, ‘সব মিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। শুটিংয়ের সময়টা আমরা সবাই খুব উপভোগ করেছি। নাটকের গল্পটাও চমৎকার। আশাকরি দর্শকেরও ভালো লাগবে।’ এই নাটকে দেখা যাবে, সুস্মিতা তার জীবনের প্রতিটি স্টেপে গুগল সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে পরিবার, বন্ধু ও স্বজনদের সঙ্গে তৈরি হয় তার একরকম বিচ্ছিন্ন জীবন। যার ফলে গুগলের সাহায্যে তার জীবনে ঘটতে থাকে যত উদ্ভট ঘটনা। জানা গেছে, ‘এখানে প্রেম শেখানো হয়’ আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে।