আসছে ‘হাসিনা’ নির্মাতার নতুন চমক ‘জয়া আর শারমিন’

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ণ

সকলের অন্তরালে নতুন ছবির শুটিং সমাপ্ত করেছেন আলোচিত অভিনেত্রী জয়া আহসান। তার করা সিনেমাটির নাম ‘জয়া আর শারমিন’। সিনেমায় জয়া চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান নিজেই, আর শারমিন চরিত্রে অভিনয় করেছেন মঞ্চের জনপ্রিয় অভিনেত্রী মহসিনা আক্তার। ছবিটির পরিচালনায় ছিলেন ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ খ্যাত নির্মাতা পিপলু আর খান’।

পরিচালক পিপলু আর খান বলেন, “বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের শেষে অথবা ২০২৩-এর শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জয়া আর শারমিন’। দুজন নারী চরিত্র ঘিরেই এই সিনেমা। প্রধান চরিত্রে আছেন জয়া আহসান, আরেকটি চরিত্রে আছেন মহসিনা আক্তার, যিনি মঞ্চ নাটকে অভিনয় করেন। এটা একটি অন্তর্জগত ও ইমোশনাল গল্পের সিনেমা। এর চেয়ে বেশি কিছু বলতে চাইছি না। আমরা একটু সময় নিচ্ছি। আগামীতে আরও বিস্তারিত জানাতে পারবো।”

জয়া তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সিনেমাটির খবর জানিয়ে লিখেছেন, “অবশেষে, ‘জয়া আর শারমিন’। দুজন নারীর অচেনা ভুবনের ছবি। আমাদের অন্তর্জগতের ঘাত-প্রতিঘাত আর অনুক্ত, অব্যক্ত অনুভূতির ডকুমেন্টেশন। একটা অদ্ভুত সময়ে, অসাধারণ অভিজ্ঞতায় শুট করা ছোট্ট একটা ছবি; কিন্তু আশা আছে এটি আপনাদের অনুভূতিকে নাড়া দেবে।”

তিনি আরোও লেখেন, “আমি জয়া ‘জয়া’ চরিত্রে আর থিয়েটারের গুণী শিল্পী মহসিনা অভিনয় করেছেন ‘শারমিন’ চরিত্রে। ওর জন্য আমার শুভ কামনা। আমাদের এই যাত্রায় আপনাদের সবাইকে শুভেচ্ছা। ”

প্রসঙ্গত, ‘জয়া আর শারমিন’ ছবিটির প্রযোজনা করেছেন পিপলু আর খানের অ্যাপল বক্স, আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়া এবং জয়ার প্রতিষ্ঠান সি তে সিনেমা।