স্পর্শিয়ার অপেক্ষা

| আপডেট :  ৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ণ

মডেল হিসেবেই শোবিজে কাজ শুরু করেছিলেন অর্চিতা স্পর্শিয়া। তবে অভিনয়ে ব্যস্ততা বাড়লে এই অঙ্গনের কাজ কমিয়ে দেন তিনি। সম্প্রতি সেই বিরতি ভাঙলেন তিনি। নতুন একটি টিভি বিজ্ঞাপনের মডেল হলেন এ অভিনেত্রী। এটি চলতি সপ্তাহে বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হয়েছে।

এতে কাজ করা প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, সিনেমায় অভিনয়ের কারণেই মডেলিংয়ের কাজ করিনি দীর্ঘ সময়। তবে নতুন যে বিজ্ঞাপনটিতে কাজ করেছি, সেটির নির্মাণ পরিকল্পনাসহ আনুষঙ্গিক বিষয়গুলো পছন্দ হওয়ায় কাজ করেছি। এটি প্রচারে আসার পর থেকে দর্শকের কাছ থেকে ভালো সাড়াও পাচ্ছি। প্রতিনিয়ত বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা নেই। মাঝে মধ্যে কাজটি করবো।

স্পর্শিয়া বললেন, আমার মূল লক্ষ্য অভিনয়। তাই সেই অঙ্গনেই ব্যস্ত থাকতে চাই। এদিকে স্পর্শিয়া এখন সিনেমায় নিয়মিত কাজ করছেন। সরকারি অনুদানে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ নামের একটি সিনেমায় কাজ করেছেন তিনি। এতে স্পর্শিয়াকে কেন্দ্রীয় চরিত্রেই দেখা যাবে। স্পর্শিয়াকে সর্বশেষ ‘নবাব এলএলবি’ সিনেমায় দেখা গেছে।

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি আগামী ডিসেম্বরে মুক্তির সম্ভাবনা আছে। এতে স্পর্শিয়ার সহশিল্পী নিরব। স্পর্শিয়া বলেন, এখন এই ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। খুব ভালো একটি গল্পের ছবি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।