শাকিবকে ভুলে জয় ও সিনেমা নিয়েই থাকতে চাই: অপু বিশ্বাস

| আপডেট :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব ও অপুর জুটি নিয়ে হয়েছে অনেক সমালোচনা। বলতে গেলে সমালোচিত জুটির অন্যতম উদাহরণ তারা। তাদের বিবাহের পর এক সন্তান হয়। আর সন্তান হওয়ার পরেই তারা অনেকদিন থেকে আলাদা জীবন-যাপন করছে।

অপু বিশ্বাস এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে বলেন, ” আমি প্রযোজক হিসেবে প্রথম সিনেমা করছি। আমার সিনেমাতে নায়ক কে হবে এখনো ঠিক করা হয়নি। দর্শক যারা আছেন তারা ভাবতে থাকুক কে নায়ক হতে পারে। শাকিব ইস্যুকে ভুলে জয় ও সিনেমা নিয়েই থাকতে চাই।” আজ বুধবার (০৭ সেপ্টেম্বর) এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ” জয় এখন পর্যন্ত অনেক ভালো আছে। আমি আনন্দবোধ করি যে প্রত্যেক মানুষ তাকে ভালোবাসে। জয় ওর জায়গা থেকে সাকসেস। আমি এখন আমার প্রফেশন ও আমার ব্যক্তিগত জীবন নিয়েই থাকতে চাই।”

সংবাদকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, “আমি ইন্ডিয়ায় থাকাকালীন এক সাক্ষাৎকার দিয়েছিলাম। সেটি অনেক সাংবাদিকই ভুলভাবে প্রেজেন্ট করেছে। এইজন্য আমি কষ্ট পেয়েছি। বেলাশেষে আমিতো মানুষ। আমার এতদূর আসার পিছনে সাংবাদিকদের অনেক অবদান রয়েছে।

আমার ক্যারিয়ারে সাকসেসের পিছনে আমার দর্শক ও সাংবাদিক ভাইয়দের সহযোগিতা রয়েছে। আমি চাই সবাই পজেটিভলি প্রেজেন্ট করুক। সকলে সিনেমাপ্রেমিক হোক এটাই চাওয়া।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় ৯ বছর বিয়ের বিষয়টি গোপন রাখার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর ২০১৭ সালের ২২ নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।