অপু বিশ্বাসের নতুন অধ্যায় শুরু,শাকিবকে ভুলে জয়কে নিয়েই থাকতে চান

| আপডেট :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ণ

চলচ্চিত্র ক্যারিয়ারে নতুন যাত্রা শুরু হলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের। আগেই জানিয়েছিলেন প্রযোজনায় আসছেন তিনি।‘লাল শাড়ি’র জন্য আবেদন করেছিলেন সরকারি অনুদানের।চলতি বছর সেটার অনুমতি পেয়েছেন। এবার হাতে পেলেন প্রযোজনার প্রথম সরকারি লগ্নি। যার ফলে ছবি শুরু করতে প্রাথমিক সব ধরনের সহযোগিতা পেলেন এই তারকা।

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ক্যারিয়ার যখন ঊর্ধ্বমুখী, তখন হঠাৎ হারিয়ে গিয়েছিলেন অপু বিশ্বাস। বছর খানেকের অজ্ঞাতবাস থেকে সন্তানসহ ফিরেন তিনি। বিভিন্ন সময় সাক্ষাতকারে শাকিব খানকে নিয়ে প্রশ্ন করা হয়ে থাকে অপুকে। মুখোমুখি হতে হয় বিভিন্ন প্রশ্নের।

আজ ৭ সেপ্টেম্বর (বুধবার) এক সাক্ষাতকারের অপু বিশ্বাস বলেন শাকিব খান ইস্যু ভুলে জয় এবং সিনেমা নিয়েই থাকতে চান।

সম্প্রতি অপু বিশ্বাস টলিউডে পা রেখেছেন। ওপার বাংলার ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে কলকাতায় সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন অপু। কলকাতায় গিয়ে সেখানকার জনপ্রিয় সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সে সময় অপু জানান, শাকিব খানকে বিয়ে করা তার জন্য ভুল ছিল। সে সময় তিনি আরও বলেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হত।’