মীম ও রাজের ‘পরাণ’ যাচ্ছে প্রেমের শহর প্যারিসে

| আপডেট :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ণ

ঘটে যাওয়া একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে রায়হান রাফী বানিয়েছেন ‘পরাণ’। নির্মাণের শুরু থেকে ‘পরাণ’ নিয়ে দর্শকের মধ্যে আগ্রহের কমতি নেই। মুক্তির নবম সপ্তাহে এসে ২৪টি সিনেমা হলে চলছে এটি। এবার বাংলাদেশের দর্শকদের মন জয়ের পর রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ এবার যাচ্ছে প্রেমের শহর ফ্রান্সে রাজধানী প্যারিসে।

প্যারিসের পাতে দ্য লা ভিলেত সিনেমা হলে আগামী ৯ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সিনেমাটির প্রিমিয়ার শো হবে। এছাড়া ১০, ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর পাতে দ্য লা এবং ভিলেত গ্যঁমো সাঁ দনি সিনেমা হলে উপভোগ করা যাবে ‘পরাণ’।

জানা গেছে, যুক্তরাষ্ট্র ও কানাডায় চলতি মাসেই মুক্তি পাবে ‘পরাণ’। উত্তর আমেরিকায় এটি পরিবেশনা করবে বায়োস্কোপ ফিল্মস। এর আগে অস্ট্রেলিয়ার সিডনিতে ভালো চলেছে এটি।

উল্লেখ্য,‘পরাণ’ সিনেমায় বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহান, নাসির উদ্দিন, রাশেদ অপুসহ অনেকে অভিনয় করেছেন। সিনেমা রিলিজের পর প্রতিটি অভিনয়শিল্পী দর্শকের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। বিশেষ করে বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজের অনবদ্য অভিনয়ের জন্য বেশ প্রশংসা করেছেন দর্শকরা । বাকি অভিনয়শিল্পীরাও প্রশংসার জোয়ারে ভাসছেন। ‘পরাণ’ এর সাফল্যের হাওয়া থেকে বাদ যাননি কেউই।
Attachments area