দর্শকদের ভাবাবে ববির নতুন চমক

| আপডেট :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ অপরাহ্ণ

অনেকের মতো বেশি কাজ না করলেও অল্প কাজে সাড়া জাগিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সম্প্রতি তিনি ‘লাইফ ইজ বিউটিফুল’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

পিএইচ এন্টারটেইনমেন্টের কর্ণধার ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেনের প্রযোজনা ও পরিচালনায় ছবিটি নির্মিত হবে। এই ছবিতে এই ছবিতে আরও অভিনয় করবেন চিত্রনায়িকা নিপুণ, নিরব, আসিফ আহমেদ খানসহ আরও অনেকেই।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ‘এ সিনেমার গল্প আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। যে চরিত্রে অভিনয় করবো সেই চরিত্রটির একটা লেয়ার আছে যা দর্শকদের ভাবাবে। সিনেমাটি দেখতে দেখতে দর্শক বলবেন সত্যিই ‘লাইফ ইজ বিউটিফুল’। এখন দর্শকরা ভালো গল্পের সিনেমা ছাড়া দেখতে চান না।’

নতুন ছবি নিয়ে পরিচালক ও প্রযোজক পিয়াল হোসেন বলেন, ‘এই ছবিটির গল্প ৩ জোড়া কাপলের গল্প। তাদের গল্পগুলো আলাদা-আলাদা গল্প কিন্তু একসুতোই গাঁথা। প্রতিটা গল্প আলাদা করে একটা সিনেমা মনে হবে। সিনেমাটির গল্প ভাবনা আমারই। লিখেছেন দিল। ব্যতিক্রম একটা কিছু হবে আশা করছি। চলতি মাসের শেষে সিনেমাটির শুটিং ঢাকা ও ঢাকার আশপাশে, কক্সবাজার ও রাঙ্গামাটিতে শুরু করবো আশা করছি।’

উল্লেখ্য, চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।তার প্রথম সিনেমা খোঁজ-দ্য সার্চ যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। ২০১৯ সালে ‘নোলক’ ও ‘বেপরোয়া’ ছবি দুটি মুক্তির পর তাকে আর দেখা যায়নি নতুন চলচ্চিত্রে।