এবার মালয়েশিয়ায় ‘দিন: দ্য ডে’

| আপডেট :  ৪ সেপ্টেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ সেপ্টেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ণ

এবার মালয়েশিয়াতে মুক্তি পাচ্ছে অনন্ত জলিল ও বর্ষ অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমা। আগামী ১৬ সেপ্টেম্বর ‘মালয়েশিয়া ডে’। এ উপলক্ষে একইসঙ্গে দেশটির বিভিন্ন প্রদেশে অফিসিয়ালি আলোচিত এ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

‘দিন: দ্য ডে’ সিনেমার মালয়েশিয়ার স্পন্সর কোম্পানি আরএমএইচ গ্লোবাল (এম) এসডিএন বিএইচডি। এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সালাহউদ্দিন আহমেদ জানান, চলচ্চিত্রটি মালয়েশিয়ায় প্রদর্শনের জন্য সব ধরনের প্রক্রিয়া এরই মধ্যে শেষ হয়েছে। অনলাইনে প্রতিটি সিনেমা হলের অফিসিয়াল ওয়েবসাইট ও অ্যাপসে ৫ সেপ্টেম্বর থেকে অগ্রিম টিকিট বুক করা যাবে।

তিনি আরও জানান, কুয়ালালামপুর, সেলাংগর, জহুর বারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং, পেনাংয়ের জিএসসি, টিজিভি, এমবিও, এলএফসি ও এমএমসিসহ বেশ কিছু সিঙ্গেল স্ক্রিনেও এ সিনেমা রিলিজ হচ্ছে। এছাড়া ‘দিন: দ্য ডে’ সিনেমার লোকেশন ও শো টাইম হলগুলোর নিজস্ব ওয়েব ও অ্যাপসে দেখা যাবে।

আগামী ১৬ সেপ্টেম্বর বিকেল ৫টা ২০ মিনিটের শোতে ‘দিন: দ্য ডে’ সিনেমার নায়ক অনন্ত ও নায়িকা বর্ষা কুয়ালালামপুরের টুইন টাওয়ারের টিজিভি সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে দেখবেন। এছাড়া ১৮ সেপ্টেম্বর রোববার বিকেল ৫টা ২০ মিনিটের শোতে জহুর বারুর সিটি স্কয়ারের এমএম সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগ করবেন এ জুটি।

বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় নির্মিত অনন্ত জলিলের আলোচিত সিনেমা ‘দিন: দ্য ডে’। এ সিনেমার বাজেট ১০০ কোটি টাকা বলে দাবি করে আসছেন অভিনেতা, প্রযোজক, পরিচালক অনন্ত জলিল। এই বাজেট নিয়ে বেশ বিতর্ক হয়ে আসছে কিছুদিন ধরেই। সিনেমার চুক্তিপত্র অনুযায়ী এর বাজেট ৪ কোটি ৭৫ লাখ টাকা। শুরু দর্শক-সমালোচকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো সিনেমাটি।