পাঁচ বছর প্রেম করেও নিজেকে ‘সিঙ্গেল’ দাবি টাইগার শ্রফের!

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ণ

বলিউডের অন্যতম আলোচিত জুটি দিশা ও টাইগার শ্রফ। পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ আছেন এই দুই তারকা। এরপরও নিজেকে সিঙ্গেল বলেছেন টাইগার শ্রফ। সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ ৭’ অনুষ্ঠানে এমন কথা বলেন টাইগার।

টাইগার শ্রফ বলেন, আমি সিঙ্গেল, কোনো সম্পর্ক নেই। একজনকে ভালো লাগতো। তবে তিনি দিশা নন। দিশা আর আমি খুব ভালো বন্ধু। আগে যেমন ছিলাম এখনো আমরা একই আছি। এদিকে টাইগারের এমন কথায় ভক্তরা মনে করছেন, তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। যদিও এ বিষয়ে দুজনের কেউ পরিষ্কার করে কিছু বলেননি।

সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ ৭’ অনুষ্ঠানে গিয়েছিলেন টাইগার। সেখানে দিশার বিষয়টি উঠে আসে। এসময় অভিনেতাকে থামিয়ে করণ বলেন, একটি রেস্তোরাঁয় প্রতি রোববার আপনাদের একসঙ্গে দেখা যায়।

উত্তরে টাইগার শ্রফ বলেন, আমরা একই ধরনের খাবার খাই, তাই একসঙ্গে খেতে যাই। তবে হ্যাঁ, আমাদের সম্পর্ক নিয়ে অনেক বছর ধরেই নানা জল্পনা রয়েছে। আমরা শুধুই ভালো বন্ধু। তবে আমার যাকে ভালো লাগে তিনি হলেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধাকে আমার দুর্দান্ত লাগে।

অভিনেতা জানান, স্কুলে পড়াকালীন শ্রদ্ধাকে তার ভালো লাগতো। তবে ভয়ে তার কাছে যেতেন না। দূর থেকে দেখতেন। তবে শ্রদ্ধা ও টাইগার একসঙ্গে ‘বাঘি’ সিনেমায় ছিলেন। এর আগে দিশার সঙ্গে ২০১৮ সালে ‘বাঘি ২’তে দেখা যায় টাইগারকে।

‘হিরো পান্তি’ সিনেমা দিয়ে পর্দায় আসেন টাইগার। তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী কৃতি স্যানন। এরপর থেকে একের পর এক হিট সিনেমা ভক্তদের উপহার দিয়েছেন টাইগার শ্রফ।